whatsapp channel

স্বামী নিক জোনাসের এই রোগ নিয়ে দুশ্চিন্তায় পড়ে গিয়েছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া (priyanka chopra) ও নিক জোনাস (nick jonas) একে অপরের পরিপূরক। প্রিয়াঙ্কার প্রতি যথেষ্ট সাপোর্টিভ নিক। কিন্তু সম্পর্কের কয়েক সপ্তাহের মধ্যেই নিকের অসুস্থতার ব্যাপারে জানতে পেরেছিলেন প্রিয়াঙ্কা। নিক শৈশব…

Avatar

HoopHaap Digital Media

প্রিয়াঙ্কা চোপড়া (priyanka chopra) ও নিক জোনাস (nick jonas) একে অপরের পরিপূরক। প্রিয়াঙ্কার প্রতি যথেষ্ট সাপোর্টিভ নিক। কিন্তু সম্পর্কের কয়েক সপ্তাহের মধ্যেই নিকের অসুস্থতার ব্যাপারে জানতে পেরেছিলেন প্রিয়াঙ্কা।

নিক শৈশব থেকেই টাইপ 1 ডায়াবেটিসে আক্রান্ত। প্রিয়াঙ্কা আগে গুগলে এই বিষয়ে পড়লেও তখন নিককে তিনি চিনতেন না। ফলে তাঁর এই বিষয়ে কোনো আগ্রহ ছিল না। কিন্তু নিকের সঙ্গে সম্পর্ক তৈরি হওয়ার পর এই বিষয়ে জানতে পেরে প্রিয়াঙ্কা চিন্তিত হয়ে পড়েছিলেন। সেই সময়ের কথা তিনি নিজের বইতে লিখেছেন। প্রিয়াঙ্কা লিখেছেন, এই বিষয়টি যথেষ্ট গুরুতর ছিল। কিন্তু নিকের সঙ্গে সময় কাটানোর পর প্রিয়াঙ্কা বুঝতে পারেন, নিক নিজের শরীর ও স্বাস্থ্য সম্পর্কে যথেষ্ট সচেতন।

এর পরেই প্রিয়াঙ্কার সঙ্গে নিক ভারতে এসেছিলেন। সেই সময় প্রিয়াঙ্কা শুটিংয়ে ব্যস্ত ছিলেন। ফলে তিনি নিকের সঙ্গে সময় কাটাতে পারেননি। কিন্তু নিক প্রিয়াঙ্কার মা মধু চোপড়া (madhu chopra)-কে লাঞ্চে নিয়ে গিয়েছিলেন। প্রিয়াঙ্কা চিন্তিত ছিলেন, নিক যদি কোনও বেফাঁস মন্তব্য করেন তার মায়ের সামনে, তাহলে কি পরিণতি হতে পারে!

এই কারণে প্রিয়াঙ্কা নিজের বডিগার্ডকে নিক ও মধুর সাথে পাঠিয়েছিলেন। বডিগার্ডকে প্রিয়াঙ্কা নির্দেশ দিয়েছিলেন মা ও নিকের ছবি তুলে আনার যাতে তাঁদের মুখের এক্সপ্রেশন দেখে কিছুটা হলেও কথাবার্তার ধরন আঁচ করতে পারেন নিক। তবে নিক বেফাঁস কোনো মন্তব্য করেননি। এরপর 2018 সালে নিক ও প্রিয়াঙ্কা ভারতের মাটিতে সাতপাকে বাঁধা পড়েন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media