Hoop VideoHoop Viral

বিয়ের প্রথম রাতেই শরীরের খেলা দেখালেন স্বামী-স্ত্রী, ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্ম কে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ, রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হবে।

2022 e ullu তে raja ka baja এই ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ করা হয়েছে। এখানে যিনি মুখ্য চরিত্রে আছেন সেই রাজার একটা অদ্ভুত সমস্যা রয়েছে, যার ১২ টার সময় তার শরীর এর বিশেষ অংশ ঊঠে যায়। সে বিয়ে করার পরও এমন ঘটনা ঘটতে থাকে, কিন্তু তারপর কি হয় তা দেখতে আপনাকে পুরো সিরিজ দেখতে হবে। হিরাল রাদাদিয়া এখানে অসাধারণ অভিনয় করেছেন। তবে এটি কিন্তু কখনোই আপনি ফ্রিতে দেখতে পারবেন না এর জন্য আপনাকে Ullu Ott Platform ডাউনলোড করতে হবে। তবে আর দেরি না করে, দেখে নিন এই ওয়েব সিরিজে ট্রেলার।

whatsapp logo