Hoop VideoHoop Viral

VIRAL: বন্ধ লিফটে নিরাহুয়াকে জড়িয়ে যা করলেন অঞ্জনা, কানে হেডফোন গুঁজে দেখতে হবে

বিগত দশক থেকেই বিপুল জনপ্রিয়তা পেয়েছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। গান থেকে চলচ্চিত্র এমনকি মিউজিক ভিডিও- সবকিছুতেই বেশ উন্নতি করেছে ভোজপুরী বিনোদন জগৎ। প্রায়ই কোনো না কোনো ভোজপুরী গান ও বিনোদন ভিডিও ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এইসব ভোজপুরী ভিডিওর। উত্তেজনাপূর্ণ দৃশ্যপটের সঙ্গে চটুল ভাষা প্রয়োগ এগুলিকে বর্তমান প্রজন্মের দর্শকদের কাছে আরো বেশি আকর্ষণীয় করে তোলে। এই এইসব কারণেই আজ ভোজপুরী জগতের ভক্তের সংখ্যা অগণিত।

আর বর্তমানে এই ভোজপুরী বিনোদন দুনিয়ায় বেশ নাম করেছেন নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। গায়ক ও নায়ক-এই দুই অবতারে গোটা ইন্ডাস্ট্রি কাঁপাচ্ছেন নিরাহুয়া (Nirahua)। এককথায় ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয়তার শিখরে রয়েছেন তিনি। তাই সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। অন্যদিকে ভোজপুরী ইন্ডাস্ট্রির নায়িকা হিসেবে বেশ নাম কুড়িয়েছেন অভিনেত্রী অঞ্জনা সিং (Anjana Singh)। সাহসী দৃশ্যে খোলামেলা পোশাকে ও অন্তরঙ্গতার অভিব্যক্তি প্রকাশের মাধ্যমে তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন সমস্ত বয়সের পুরুষ দর্শকদের কাছে।

আর এবার তাদের দুজনের একটি আবেদনশীল ভিডিও নজর কেড়েছে নেটিজেনদের। ভিডিওটি সিনেমার একটি ক্লিপ। ভিডিওর শুরুতেই নায়িকাকে দেখা গেছে লিফটের ভেতর কোনো বিল্ডিংয়ে উঠতে। এবার সেই লিফটের অন্য ফ্লোর থেকে নায়ক ও তার বন্ধুরা লিফটে উঠতে চাইলেন। কিন্তু নায়িকাকে দেখেই তার বন্ধুরা তাকে ছেড়ে দিলো একা। এবার লিফটের ভেতর একাকী নায়ক ও নায়িকা। এবার মাঝে লিফটে একটি ঝাঁকুনি হয় ও লিফট কিছুক্ষণের জন্য বন্ধ হয়ে যায়। ভিডিওর এই পর্যন্ত বেশ কমেডি ও মজার।

তবে ভিডিওর শেষে রয়েছে দুজনের রোমান্সের দৃশ্য। লিফট বন্ধ হওয়ার সঙ্গে সঙ্গে নায়ককে জড়িয়ে ধরে নায়িকা। আর সেখানেই তিনি থেকে যান। এদিকে লিফট নির্দিষ্ট ফ্লোরে পৌঁছালেও নায়িকা ও নায়কের ঘনিষ্ঠতা কিন্তু কাটেনি তখনো। ইতিমধ্যে কোটি কোটি দর্শক দেখে ফেলেছেন ভিডিওটি। এককথায় বর্তমানে ট্রেন্ডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে এই ভোজপুরী সিনেমার ক্লিপ।

Related Articles