Hoop VideoHoop Viral

বিশেষ উদ্দেশ্য নিয়ে পরপুরুষের সঙ্গে ঘনিষ্ঠতা, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না এই ওয়েব সিরিজ

বর্তমান সময়ে বিনোদন ইন্ডাস্ট্রিতে হট টপিক হল বিভিন্ন ওয়েব সিরিজ। আসলে সিনেমা সিরিয়ালের থেকেও আজকাল দর্শকদের প্রথম পছন্দ বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ। ঘন্টার পর ঘন্টা টিভির সামনে বসে থাকা কিংবা হলে গিয়ে সিনেমা দেখার থেকে মানুষ আজকাল মোবাইলের স্কিনে অনলাইন প্লাটফর্মে বিভিন্ন সিরিজ দেখতে বেশি পছন্দ করেন। করোনার সময় থেকে শুরু হওয়া এই ওয়েব সিরিজের প্রচলন আজকাল ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। বিভিন্ন নামিদামি তারকা সিনেমার বদলে ওয়েব সিরিজের কাজ করতে পছন্দ করছেন।

তবে সমস্ত ধরণের ওয়েব কন্টেন্ট হলেও বর্তমান সময়ে সাহসী দৃশ্যে পরিপূর্ণ ওয়েবসিরিজের জনপ্রিয়তা সর্বাধিক। আর বিশেষ বিশেষ কয়েকটি ওটিটি প্ল্যাটফর্ম এমন ওয়েবসিরিজ বানিয়ে একটি আলাদা জনপ্রিয়তা লাভ করেছে সমস্ত বয়সের দর্শকদের মধ্যে। ‘উল্লু’, ‘কোকু’, ‘প্রাইম শর্টস’, ‘অলট বালাজি’, ‘এমএক্স প্লেয়ার অনলাইন’ প্রভৃতি ওটিটি প্ল্যাটফর্মে এরকম বোল্ড ওয়েবসিরিজ মুক্তি পায়। এইসব এপ্লিকেশন বা ওয়েবসাইটে সাহসী দৃশ্যে পরিপূর্ণ সব ওয়েবসিরিজ দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শকদের একাংশ।

এই প্রতিবেদনে ‘উল্লু’ নামক ওটিটি প্ল্যাটফর্মে লের এমনই একটি ওয়েবসিরিজকে নিয়ে আলোচনা হবে, যেটি দেখতে হলে আপনাকে বাড়ির মধ্যেও প্রাইভেসি খুঁজতে হবে। কারণ এই সিরিজটি আপনি সবার সামনে, বিশেষ করে বাচ্চাদের সামনে তো দেখতেই পারবেন না। ‘সুলতান’ নামের এই সিরিজটি গতবছর মুক্তি পায় ‘উল্লু’তে। এই সিরিজের গল্প মহিলাদের জীবনের একটি গুরুত্বপূর্ণ বিষয়কে ঘিরে তৈরি। আর সেটি হল- একজন বিবাহিত মহিলার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল মা হওয়া। এখন স্বামী সন্তান জন্ম দিতে অক্ষম হলে কী হবে? গল্পটি চলতে চলতে, স্ত্রী একটি হ্যান্ডসাম পুরুষের সাথে দেখা হয় এক গৃহবধূর। তারপর ধীরে ধীরে সেই মহিলা লোকটিকে নিজের দিকে আকৃষ্ট করার চেষ্টা করে। এবং তারা উভয়েই গোপনে রোমান্স করে। আর মেয়েটি সেটি করে শুধুমাত্র সন্তানলাভের জন্যই। এভাবেই ক্লাইম্যাক্সের দিকে এগিয়ে যায় এই সিরিজের গল্প।

‘সুলতান’ ওয়েবসিরিজে গৃহবধূর চরিত্রে অভিনয় করেছেন সাইনি দীক্ষিত। একাধিক পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গেছে তাকে। আর তার শারীরিক পরিভাষা পড়তে গিয়েই ঘায়েল হয়েছেন সিরিজের পুরুষ দর্শকরা। এছাড়াও এই সিরিজে দেখা গেছে সারণ্য জিৎ কৌর, বায়না সিং, ঋত্বিক যাদব প্রমুখ অভিনেতা ও অভিনেত্রীদের। এই সিরিজটি দেখতে হলে আপনাকে ‘উল্লু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিতে হবে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা