whatsapp channel

শরীরের খেলা দেখাতে পুরুষদের সঙ্গে সম্পর্ক গড়েন যুবতী, শীঘ্রই আসছে সবথেকে সাহসী ওয়েব সিরিজ

ওয়েব সিরিজের (Web Series) রমরমার সময়ে নতুন নতুন OTT প্ল্যাটফর্ম (OTT Platform) মাথা তুলে দাঁড়াচ্ছে। করোনার সময়েই বেশ কিছু প্ল্যাটফর্ম জনপ্রিয়তা পেয়েছিল। বহু দর্শক সে সময়ে ভরসা করেছিল এই OTT…

Nirajana Nag

Nirajana Nag

Updated on:

Advertisements
Advertisements

ওয়েব সিরিজের (Web Series) রমরমার সময়ে নতুন নতুন OTT প্ল্যাটফর্ম (OTT Platform) মাথা তুলে দাঁড়াচ্ছে। করোনার সময়েই বেশ কিছু প্ল্যাটফর্ম জনপ্রিয়তা পেয়েছিল। বহু দর্শক সে সময়ে ভরসা করেছিল এই OTT প্ল্যাটফর্ম গুলিকে। দেশ বিদেশের সিনেমা, সিরিজ, টেলিভিশন শোকে এক জায়গায় নিয়ে এসে হাজির করেছিল এই প্ল্যাটফর্মগুলি। তারপর থেকেই বদলে যায় দর্শকদের পছন্দ। হু হু করে বাড়তে থাকে এই সমস্ত OTT প্ল্যাটফর্মের জনপ্রিয়তা। আর এখন পুরনো গুলির সঙ্গেই যুক্ত হচ্ছে আরো নতুন নতুন প্ল্যাটফর্ম।

Advertisements

একটি OTT প্ল্যাটফর্মেই সব ধরণের কনটেন্ট একত্রে পেয়ে যাওয়াতে ডিজিটাল বিনোদনের খ্যাতি বাড়ছে। রোম্যান্স থেকে শুরু করে কমেডি, হরর, থ্রিলার আর এখন বোল্ড কনটেন্টও উপলব্ধ রয়েছে এই ধরণের প্ল্যাটফর্মে। বিশেষ করে অ্যাডাল্ট ওয়েব সিরিজের প্রতি দর্শকদের আকর্ষণ বেড়েছে লক্ষণীয় ভাবে। একদিকে যেমন অজস্র নতুন নতুন প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে, তেমনি দর্শকদের একাংশের গোপন চাহিদা বুঝে বোল্ড ওয়েব সিরিজেরও আমদানি ঘটিয়েছে কিছু কিছু প্ল্যাটফর্ম।

Advertisements

Advertisements

অ্যাডাল্ট ওয়েব সিরিজে চোখ রাখতে এই সংশ্লিষ্ট প্ল্যাটফর্ম গুলিই ভরসা দর্শকদের। ULLU, KOOKU, প্রাইম শট, MX player এর মতো OTT প্ল্যাটফর্ম গুলিতে উঁকি দিলেই চোখে পড়বে এমন বহু বোল্ড কনটেন্ট। খুব শীঘ্রই একটি ওয়েব সিরিজ আসতে চলেছে হান্টহান্ট সিনেমা অ্যাপে। মাত্র কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে সিরিজটির প্রথম ঝলক। আর প্রথম ঝলকেই ভাইরাল হয়ে গিয়েছে ওয়েব সিরিজের ট্রেলারটি।

Advertisements

সিরিজের নাম ‘দ্য আনম্যারেড ওম্যান’। গল্প অনুযায়ী, শুধু মাত্র শারীরিক সুখের জন্য পুরুষদের সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন এক যুবতী। ট্রেলারেই শয্যা দৃশ্যের রমরমায় শীতেও উষ্ণতার অনুভূতি পাবেন দর্শকরা। খুব শীঘ্রই এই প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ওয়েব সিরিজটি। তার জন্য নজর রাখতে হবে হান্ট সিনেমা অ্যাপ প্ল্যাটফর্মে। তবে দরজা বন্ধ করে একা বসে দেখুন এই চূড়ান্ত বোল্ড ওয়েব সিরিজ।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই