whatsapp channel

VIDEO: কামুক ভঙ্গিতে খেসারিকে উত্তেজিত করলেন সুন্দরী নায়িকা, ছোটদের সামনে ভুলেও দেখবেন না

ভোজপুরি ইন্ডাস্ট্রি (Bhojpuri Industry) সম্পর্কে যত বলা যায় ততই হয়তো কথা কম পড়বে। বিভিন্ন রকমের, বিভিন্ন স্বাদের কনটেন্ট দিয়ে ভরা এই ইন্ডাস্ট্রি। আঞ্চলিক ভাষার এই ফিল্ম ইন্ডাস্ট্রি ইদানিং বলিউড এবং…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

ভোজপুরি ইন্ডাস্ট্রি (Bhojpuri Industry) সম্পর্কে যত বলা যায় ততই হয়তো কথা কম পড়বে। বিভিন্ন রকমের, বিভিন্ন স্বাদের কনটেন্ট দিয়ে ভরা এই ইন্ডাস্ট্রি। আঞ্চলিক ভাষার এই ফিল্ম ইন্ডাস্ট্রি ইদানিং বলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রির মতো বড় সিনে ইন্ডাস্ট্রি গুলিকেও টেক্কা দেওয়ার জো করছে। বহু পুরনো ইন্ডাস্ট্রি হলেও নতুন করে আবার জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরি সিনেমা। দর্শকও পাল্লা দিয়ে বাড়ছে এই ইন্ডাস্ট্রির।

Advertisements

তবে ভোজপুরি ছবি, মিউজিক ভিডিও এখনো সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তাতেই সীমাবদ্ধ হয়ে রয়েছে। যদিও ভোজপুরি ইন্ডাস্ট্রির কয়েকজন প্রথম সারির অভিনেতা অভিনেত্রী যথাসাধ্য চেষ্টা করে চলেছেন ভোজপুরি সিনেমাকে আরো বেশি সংখ্যক দর্শকের কাছে পৌঁছে দিতে। তাঁদের মধ্যে নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব, খেসারি লাল যাদব, প্রদীপ পাণ্ডে চিন্টু, অক্ষরা সিং, আম্রপালি দুবে, কাজল রাঘওয়ানিদের নাম না করলেই নয়। বিশেষ করেওরফে দীনেশ লাল যাদব, খেসারি লাল যাদব, প্রদীপ পাণ্ডে চিন্টু, অক্ষরা সিং, আম্রপালি দুবে, কাজল রাঘওয়ানিদের নাম না করলেই নয়। বিশেষ করে ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদের কথা উঠলেই খেসারি লাল যাদব বিশেষ গুরুত্ব পাবেন দর্শকদের কাছে।

Advertisements

VIDEO: কামুক ভঙ্গিতে খেসারিকে উত্তেজিত করলেন সুন্দরী নায়িকা, ছোটদের সামনে ভুলেও দেখবেন না

Advertisements

অধিকাংশ দর্শকদের মনই খেসারি লাল যাদবের ভিডিওর জন্যই অপেক্ষা করে থাকে। এখনো পর্যন্ত বহু ছবিতে অভিনয় করেছেন তিনি। ইন্ডাস্ট্রির সবথেকে পুরনো অভিনেতাদের মধ্যে একজন তিনি। মুখ দেখিয়েছেন অনেক মিউজিক ভিডিওতেও। ইন্ডাস্ট্রির একাধিক প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গেও কাজ করেছেন তিনি। যেকোনো নায়িকার সঙ্গেই তাঁর জুটি হয় চমকপ্রদ। তবে যে ভিডিওর কথা বলা হচ্ছে এই প্রতিবেদনে, সেখানে দেখা গিয়েছে মেঘাশ্রীকে। রূপে, অভিনয় দক্ষতায় তিনিও কম যান না অন্য অভিনেত্রীদের থেকে।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে নেট পাড়ায়। ‘সংঘর্ষ ২’ ছবির ‘ছুঁওয়ালে সে’ গানে নায়ক নায়িকা রূপে দেখা গিয়েছে মেঘাশ্রী এবং খেসারিকে। গানটি গেয়েওছেন খেসারি লাল যাদব নিজে। আর তাঁর সঙ্গে গলা মিলিয়েছেন প্রিয়াঙ্কা সিং। খোলা আকাশের নীচেই নৌকার উপরে আবেদনময়ী ভঙ্গিমায় নাচতে দেখা গিয়েছে মেঘাশ্রীকে। নিজের লাস্যময়ী ভঙ্গিমা দিয়েই খেসারিকে উত্তেজিত করেছেন তিনি। তবে ভিডিওটি কিন্তু নতুন নয়। ‘ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ডস ভোজপুরি’ ইউটিউব চ্যানেলে শেয়ার করা ভিডিওটি নতুন করে ভাইরাল হতেই ৭ লক্ষ ছুঁতে চলছে ভিউ সংখ্যা।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই