Hoop VideoHoop Viral

সিরিজের শুরুতেই বিয়ের প্রথম রাতের খেলা, উত্তেজনা বাড়িয়ে দেবে এই ওয়েব সিরিজ

উল্লু এখনও অবধি প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ স্ট্রিম করাতেই বিশ্বাসী। কিন্তু সার্বিক ভাবে দেখতে গেলে ইদানিং প্রায় প্রতিটি ওয়েব সিরিজ প্রাপ্তবয়স্ক। ওয়েব সিরিজগুলির শুরুতেই লেখা থাকে ‘18+’। উল্লু সহ একাধিক ওটিটিতে স্ট্রিম হওয়া ওয়েব সিরিজগুলির শুরুতে লেখা থাকে ‘16+’। তবে পর্দার ওপারে তা আরও কমবয়সী কেউ দেখছে কিনা তা নিয়ে বিনোদন জগতের মাথাব্যথা নেই। বর্তমানে তাদের চিন্তা বাণিজ্য নিয়ে। একই চিন্তাধারা অনুসরণ করে গত 19 শে নভেম্বর উল্লুর অফিশিয়াল ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে নতুন প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ ‘খুদখুশি’-র অফিশিয়াল ট্রেলার। ‘চরম সুখ’, ‘তাওয়া গরম’-এর পর ‘দেশি কিসসে’ বিভাগের অন্তর্ভুক্ত এই ওয়েব সিরিজের অফিশিয়াল ট্রেলারের ভিউ অতিক্রম করেছে প্রায় সাড়ে ছেষট্টি হাজার।

‘খুদখুশি’-র কেন্দ্রীয় চরিত্র কুসুম নামে এক গৃহবধূ। ট্রেলারের শুরুতে ওয়াইন গ্লাসে রেড ওয়াইন ঢেলে তাতে চুমুক দিতে দেখা যায় কুসুমকে। সিকুইনড শাড়িতে সুসজ্জিতা কুসুমের কন্ঠ শোনা যায় নেপথ্য থেকে। তা ঘোষণা করে, এই কাহিনী কুসুমের। দৃশ্যপট পরিবর্তন হয় ফুলশয্যার রাতে। লাল রঙের লেহেঙ্গা-চোলিতে সুসজ্জিতা কুসুম তার স্বামীর দিকে দুধের গ্লাস এগিয়ে দিয়ে বলে, তার শাশুড়ি পুত্রের জন্য পাঠিয়েছে এক গ্লাস দুধ। কুসুমের ভালোবাসায় মুগ্ধ হয়ে তার স্বামী দুধের গ্লাসে চুমুক দেয়। বিয়ের পরেই কুসুমের স্বামী পাড়ি দেয় শহরে। তাকে রেখে যায় নিজের মায়ের কাছে।

কুসুমের শাশুড়ি তার সাথে ভালো করে কথা বলে না। হাড়ভাঙা খাটুনি খাটায়। কুসুম তার স্বামীকে ফোন করে জিজ্ঞাসা করে, দীর্ঘদিন কেটে গেলেও সে বাড়ি ফিরছে না কেন! তার স্বামী কুসুমকে বলে, সে আসা পর্যন্ত যেন কুসুম পরিবারের খেয়াল রাখে। কিন্তু কুসুম নিজস্ব পরিবার গড়তে চায়। তার কামনা-বাসনা পূর্ণ করতে চায়। তার বান্ধবী বলে, পরিবার থাকলেও একজন সঙ্গীর প্রয়োজন হয়। সে কুসুমকে বলে শসা দিয়ে কাজ চালাতে।

কিন্তু একসময় কুসুম তার দেওরের সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। তার শ্বশুরবাড়িতে অন্য দেওরদের মধ্যেও কুসুমের পরকীয়ার কথা চাপা থাকে না। এক রাতে কুসুম যখন তার দেওরের সাথে যৌনতায় মত্ত, তখন বাড়ি ফিরে আসে তার স্বামী। কুসুমের জীবনে আসতে চলেছে কোন মোড়? প্রশ্নের উত্তর মিলবে আগামী 24 শে নভেম্বর। এদিন উল্লুতে স্ট্রিম হবে ‘খুদখুশি’।

whatsapp logo