Hoop VideoHoop Viral

VIDEO: রানীর বেশে ‘পিঙ্গা’ গানে নেচে ঝড় তুললেন দুই সুন্দরী, না দেখলে চরম মিস

Advertisements

সোশ্যাল মিডিয়ায় (Social Media) দিনের একটা লম্বা সময় অতিবাহিত করেন অধিকাংশ মানুষ। দেশ বিদেশের আনাচে কানাচে কোথায় কী চলছে সেইসব খবর যেমন পাওয়া যায় সোশ্যাল মিডিয়া থেকে, তেমনি আবার অনেক ভিডিও-ও (Viral Video) শেয়ার করা হয় নেট দুনিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। এই সমস্ত ভিডিও থেকে আয়ও করে থাকেন অনেকে। একদিকে যেমন নেটিজেনদের বিনোদনের উদ্দেশ্য সাধন হয়, তেমনি আবার ভিডিও ভাইরাল হলে তা থেকে আসে খ্যাতি, অর্থ।

সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে তাই এখন অনেকেই জনপ্রিয়তা পাওয়ার চেষ্টা করেন। নিজের সুপ্ত প্রতিভাকে মেলে ধরার এর থেকে ভালো উপায় আর হয় না। বিশেষ করে ইউটিউব এবং ইনস্টাগ্রাম ভিডিও শেয়ার করার উপযুক্ত মাধ্যম হয়ে উঠেছে নেটনাগরিকদের কাছে। নাচ, গান থেকে শুরু করে হরেক প্রতিভা আত্মপ্রকাশ করে এই সমস্ত ভিডিওতে। কিছু কিছু ভিডিও এতটাই ভালো হয় যে তাতে লাখো লাখো ভিউ চলে আসে খুব কম সময়ের মধ্যেই। এক একটি ভিডিও থেকে আবার শুরু হয় সোশ্যাল মিডিয়া ট্রেন্ড।

VIDEO: রানীর বেশে 'পিঙ্গা' গানে নেচে ঝড় তুললেন দুই সুন্দরী, না দেখলে চরম মিস

সম্প্রতি এমনি একটি ভিডিও নজর কেড়ে নিয়েছে নেট পাড়ার বাসিন্দাদের। এটি একটি নাচের ভিডিও। ‘বাজিরাও মস্তানি’র জনপ্রিয় গান ‘পিঙ্গা’র তালে নাচতে দেখা গিয়েছে দুই সুন্দরী যুবতীকে। একটি অপরূপ সুন্দর ব্যাকগ্রাউন্ড বেছে নিয়ে তার সামনে উজ্জ্বল গোলাপি রঙের পোশাক পরে নেচেছেন দুজনে। গানের তালে তাঁদের সাবলীল নাচের ভঙ্গি মুগ্ধ করেছে দর্শকদের। এক বারের জন্যও দুই নৃত্যশিল্পীর উপর থেকে চোখ সরানোর জো নেই।

ইন্ডিয়ান আর্ট গ্যালারি নামে একটি ইনস্টাগ্রাম পেজে শেয়ার করা হয়েছে ভিডিওটি। বিশ্বের বিভিন্ন প্রান্তে ভারতীয় সংষ্কৃতির চিত্র তুলে ধরে এই পেজ। ভিডিও থেকে জানা গিয়েছে, দুই নৃত্যশিল্পীর নাম দৃশ্যা রেঘুরাম এবং নেহা ধর্মপুরম। ৬১ হাজার লাইক পড়ে গিয়েছে ভিডিওটিতে। উল্লেখ্য, বাজিরাও মস্তানি ছবির ‘পিঙ্গা’ গানটি শ্রোতাদের মাঝে অত্যন্ত জনপ্রিয়। এর আগে অনেকেই এই গানে নেচে ভিডিও বানিয়েছেন। ছবিতে দীপিকা পাডুকোন এবং প্রিয়াঙ্কা চোপড়াকে এই গানে নাচতে দেখা গিয়েছিল।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই