whatsapp channel

বউ নিয়ে যাওয়ার সময় বউ-এর সঙ্গেই কেঁদে ভাসালেন বর, তুমুল ভাইরাল ভিডিও

বিবাহ মানেই দুটি পরিবারের মিলন। দুটি মানুষের সারা জীবন একসঙ্গে থাকার পরিকল্পনা। কথাতেই আছে, জন্ম, মৃত্যু, বিয়ে তিন বিধাতা নিয়ে। নিজের ঘর ছেড়ে অন্যের ঘরে যেতে হয় মেয়েদেরকে। সেখানে গিয়ে…

Avatar

HoopHaap Digital Media

বিবাহ মানেই দুটি পরিবারের মিলন। দুটি মানুষের সারা জীবন একসঙ্গে থাকার পরিকল্পনা। কথাতেই আছে, জন্ম, মৃত্যু, বিয়ে তিন বিধাতা নিয়ে। নিজের ঘর ছেড়ে অন্যের ঘরে যেতে হয় মেয়েদেরকে। সেখানে গিয়ে ঘর সাজাতে হয়। ছোটবেলা থেকে যেখানে জন্ম হলো যেই ঘরে, বাবা, মা, আত্মীয়, পরিজনকে ছেড়ে চলে যেতে হয় অন্য ঘরে। সেই ঘরকেই নিজের ঘর বলে মেনে নিতে হয়। এই সময়ে মেয়েদের বড় কষ্ট। চোখের জলে ভাসাতে ভাসাতে তারা শ্বশুর বাড়ি যায়।

কিন্তু ভিডিওটিতে দেখা যাচ্ছে ঠিক উল্টো পুরাণ। বউকে নিয়ে বিয়ে করে নিজের বাড়ি যাওয়ার সময় বউয়ের কান্না দেখে হাউ হাউ করে কান্না জুড়ল বর। সে এমন করে কেঁদে চলেছে তাকে যে আশপাশ থেকে কেউ দেখছে কিনা সে বিষয়ে তার কোনও হুশ ই নেই।

এমন কতইনা মজার মজার ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তবে সোশ্যাল মিডিয়ায় শুধু যে মজার ঘটনায় ভাইরাল হয় তা নয় দেশ-বিদেশের আনাচে-কানাচে ঘটে যাওয়া কত ঘটনা। আবার কত মানুষের কত রকম প্রতিভা তাও কিন্তু ভাইরাল হওয়ার একমাত্র মাধ্যম ও সোশ্যাল মিডিয়া।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media