whatsapp channel

Bhojpuri Song: আপেল-কলা দেখিয়ে চরম কাজ করলেন পবন সিং, দেখেই প্রেমে পাগল অক্ষরা

একেবারে গরম গরম উত্তেজনায় ভরপুর সিন দেখতে চাইলে চোখ রাখতে হবে ভোজপুরি মিউজিক ভিডিওর লিস্টে। আজকে যেই মিউজিক ভিডিও নিয়ে কথা হবে সেটি সুপার হিট গানের মধ্যে একটি। এখনও পর্যন্ত…

Avatar

Susmita Kundu

একেবারে গরম গরম উত্তেজনায় ভরপুর সিন দেখতে চাইলে চোখ রাখতে হবে ভোজপুরি মিউজিক ভিডিওর লিস্টে। আজকে যেই মিউজিক ভিডিও নিয়ে কথা হবে সেটি সুপার হিট গানের মধ্যে একটি। এখনও পর্যন্ত পবন সিং যা যা সিনেমা করেছেন এবং গান গেয়েছেন দর্শকরা তা লুফে নিয়েছেন। ভোজপুরি ইন্ডাস্ট্রির সুপারস্টার হলেন পবন দিং। আজকের ভাইরাল মিউজিক ভিডিও এই পবন সিংকে ঘিরেই।

দিনদিন ভোজপুরি সিনেমার কদর বাড়ছে। এমন অনেক অভিনেত্রী আছেন যারা বাংলা থেকে সোজা ভোজপুরি ইন্ডাস্ট্রিতে কাজ করতে গিয়েছেন। বহু সম্ভ্রান্ত ঘরের মেয়ে আজ ভোজপুরি ইন্ডাস্ট্রির লাস্যময়ী নায়িকা, উদাহরণস্বরূপ বলা যেতে পারে অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা। আজকে যেই ভাইরাল ভিডিও নিয়ে কথা হবে সেই সিনেমায় রয়েছেন মোনালিসা ঠিকই কিন্তু নির্দিষ্ট গানের মধ্যে রয়েছেন পবন সিং ও অক্ষরা সিং।

মিউজিক ভিডিওটির নাম হল Bhar Jata Dhodi Me Pasina। এই গানটি গেয়েছেন পবন সিং নিজে ও প্রিয়াঙ্কা সিং। গানের দৃশ্যে অক্ষরা ও পবনের জবরদস্ত প্রেম লীলা রয়েছে। প্রথমে পবন খেলনা আপেল কলা দেখিয়ে অক্ষরাকে কিছু বোঝাতে চাইবেন, অক্ষরা শুনে লজ্জায় লাল হয়ে যাবে। এরপর অক্ষরার গালে চুম্বন দিয়েই শুরু হবে ভরপুর রোম্যান্স ও নাচের দৃশ্য, যা আপাতত রসিয়ে রসিয়ে দেখছেন বহু দর্শক। ইতিমধ্যে এই ভিডিওটি ভাইরাল হয়েছে এবং এর ভিউ এসেছে ৭২ মিলিয়ন!

২০১৭ সালে মুক্তি পায় সিনেমা Pawan Raja। এটি মূলত ভোজপুরি সিনেমা এবং এর ভাষা বিহারী। সিনেমার মুখ্য চরিত্রে রয়েছেন সুপারস্টার পবন সিং (Pawan Singh), মোনালিসা (Monalisa) এবং অক্ষরা সিং (Akshara Singh) । সিনেমাটি পরিচালনা করেছেন অরবিন্দ চৌবে (Arvind Choube)। সিনেমাটি মুক্তি পাওয়ার পর থেকেই হিট। এর প্রত্যেকটি গান ও মিউজিক ভিডিও হিট এবং মাঝে মধ্যেই ভাইরাল হয় এগুলো। চলুন দেখে নেওয়া যাক Bhar Jata Dhodi Me Pasina মিউজিক ভিডিওটি।

whatsapp logo