whatsapp channel

বিয়ের আগেই ‘গেঁন্দা ফুল’ গানে দুর্দান্ত নাচলেন উত্তম কুমারের হবু নাতবৌ, তুমুল ভাইরাল ভিডিও

সম্প্রতি ‘গেঁন্দা ফুল’ গানে নেচে ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী দেবলীনা কুমার। দেবলীনা ইন্সটাগ্রামে এই ভিডিওটি শেয়ার করার পর মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। পুজোর আগেই সোনি মিউজিক ইন্ডিয়ার ‘গেন্দা ফুল…

Avatar

HoopHaap Digital Media

সম্প্রতি ‘গেঁন্দা ফুল’ গানে নেচে ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী দেবলীনা কুমার। দেবলীনা ইন্সটাগ্রামে এই ভিডিওটি শেয়ার করার পর মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। পুজোর আগেই সোনি মিউজিক ইন্ডিয়ার ‘গেন্দা ফুল তবলা মিক্স’ ভার্সন মিউজিক ভিডিওয় পারফরম্যান্স করেছিলেন দেবলীনা। তাঁর পারফরম্যান্স যথেষ্ট প্রশংসিত হয়েছে। দেবলীনা একজন প্রফেশনাল ডান্সার। প্রায় সারা বছরই তাঁর স্টেজ শো থাকে। কিন্তু এই মুহূর্তে করোনা অতিমারীর কারণে তা স্থগিত রয়েছে।

সম্প্রতি অভিনেত্রী অনিন্দিতা বোস-এর শো ‘ইস্ট স্টাইল’-এ অতিথি হিসাবে গিয়েছিলেন অনিন্দিতার প্রাক্তন স্বামী অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় ও তাঁর হবু স্ত্রী অভিনেত্রী দেবলীনা কুমার। গৌরব ও দেবলীনার সঙ্গে যথেষ্ট প্রফেশনাল ভাবে কাজ করেছেন অনিন্দিতা। পর্দায় গৌরব, দেবলীনা ও অনিন্দিতার একসঙ্গে আলাপচারিতা দেখে কখনোই মনে হবে না একজন গৌরবের অতীত ও আরেকজন বর্তমান। দেবলীনার মধ্যেও কোনো আড়ষ্টতা ছিল না। এমনকি গৌরব ও দেবলীনাকে মিষ্টি জুটি বলে অনিন্দিতা তাঁদের আগামী জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

পুজোর পরেই দেবলীনা কুমারের সাথে মহানায়ক উত্তম কুমারের পৌত্র ও অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের ধুমধামের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল। কিন্তু করোনা পরিস্থিতির কারণে 9 ই ডিসেম্বর দুজনের পরিবারের উপস্থিতিতে ঘরোয়া অনুষ্ঠান করে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। আগামী বছর করোনা বিধি শিথিল হলে মার্চে হবে গৌরব ও দেবলীনার গ্র‍্যান্ড রিসেপশন। দেবলীনার বাবা মেয়র পারিষদ দেবাশিস কুমার ও গৌরবের পরিবার গৌরব ও দেবলীনার বিয়ের কথা পাকা করে দিয়েছেন। গৌরবের পরিবারের তরফ থেকে দেবলীনার জন্য বিয়ের গয়না বানাতে দেওয়া হয়েছে। এই মুহূর্তে গৌরব জি বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’-তে মথুরামোহনের চরিত্রে অভিনয় করছেন। খুব তাড়াতাড়ি শুরু হতে চলেছে অরিন্দম শীল পরিচালিত ফিল্ম ‘তিরন্দাজ শবর’-এর শুটিং। এই ফিল্মে অভিনয় করতে দেখা যাবে দেবলীনাকে।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media