whatsapp channel

Short Film: টানটান উত্তেজনায় ভরপুর এই শর্টফিল্ম, বাড়িতে একা থাকলে তবেই দেখুন

চলতি বছরের পয়লা ডিসেম্বর ‘ক্রাইম স্টপ’ নামে একটি ইউটিউব চ্যানেলে আপলোড হয়েছিল হিন্দি শর্ট ফিল্ম ‘ম্যাডাম’। এটি একটি সাসপেন্স থ্রিলার। এখনও অবধি ‘ম্যাডাম’-এর ভিউ মাত্র আঠারো হাজার অতিক্রম করেছে। এফ.ডি.মালি…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

চলতি বছরের পয়লা ডিসেম্বর ‘ক্রাইম স্টপ’ নামে একটি ইউটিউব চ্যানেলে আপলোড হয়েছিল হিন্দি শর্ট ফিল্ম ‘ম্যাডাম’। এটি একটি সাসপেন্স থ্রিলার। এখনও অবধি ‘ম্যাডাম’-এর ভিউ মাত্র আঠারো হাজার অতিক্রম করেছে। এফ.ডি.মালি (F.D.Mali) পরিচালিত এই শর্ট ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন পুজা (Pooja), দান পাওয়ার (Daan Power), সন্দীপ কুমার (Sandip Kumar)।

Advertisements

শর্ট ফিল্মের শুরুতে দেখা যায়, একজন মহিলা তাঁর ঘরে শাড়ি পরতে ব্যস্ত। সেই সময় ঘরে প্রবেশ করে এক যুবক। মহিলা চমকে দিয়ে তাকে তিরস্কার করলে ওই যুবক নিজের পরিচয় দেয়। সে বলে, তার নাম রামু। ওই বাড়িতে নতুন কাজের লোক হিসাবে বহাল রামু ওই দিন সকালেই এসেছে। তাকে ওই মহিলার স্বামী বলেছে, ম্যাডাম জল খেতে চান। অতএব তাঁকে জল দিয়ে আসতে। রামু এরপর মহিলার স্বামীর নির্দেশ পালন করতে ব্যস্ত হয়ে পড়ে। সেই সময় তাঁর গ্রাম থেকে ফোন আসে। ফোনে রামুর দাদা বলে, তার মায়ের অপারেশনের জন্য দুই লক্ষ টাকা লাগবে। সে ওই মহিলার স্বামীর কাছ থেকে আর্থিক সাহায্য চাইলে বিশেষ শর্তে রাজি হয় ওই ব্যক্তি।

Advertisements

ম্যাডামের স্বামী তার স্ত্রীকে খুনের প্ল্যান করে। এর মধ্যেই রামু ঘুমের ঘোরে স্বপ্ন দেখে, সে ওই মহিলাকে হত্যা করছে মুখে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে। এদিকে রামুর কাজে খুশি হয় ম্যাডাম। কিন্তু রামুর সামনেই একদিন ম্যাডাম চায়ের কাপ ভুলবশতঃ উল্টে ফেললে তার স্বামীর পোশাক খারাপ হয়ে যায়। ম্যাডাম বারবার ‘সরি’ বললেও সে ম্যাডামকে চড় মারে। ম্যাডাম তার স্বামীর উপর প্রতিশোধ নিতে চায়। সে রামুকে জানায়, তার স্বামী পরকীয়ায় লিপ্ত। সে অন্য একটি মেয়েকে বিয়ে করতে চায়। ম্যাডাম রামুকে বলে তার স্বামীকে খুন করতে।

Advertisements

ম্যাডামের স্বামীকে গলায় গামছা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে রামু। কিন্তু ম্যাডাম পুলিশকে ফোন করে বলে, তার স্বামী ও বাড়ির চাকরের মধ্যে বচসার ফলে চাকর তার স্বামী শ্বাসরোধ করে খুন করেছে। রামু বুঝতে পারে, তাকে ফাঁসানো হয়েছে। সে ম্যাডামকে খুন করে প্রতিশোধ নেয়।

Advertisements
whatsapp logo
Advertisements