whatsapp channel

অক্ষরাকে ছেড়ে মোনালিসার বুকে ধরা দিলেন পবন সিং, দরজা বন্ধ করে দেখলেই মজা পাবেন

মোনালিসা (Monalisa) কলকাতার মেয়ে হলেও তাঁকে জনপ্রিয় করে তুলেছিল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। একসময় ভোজপুরি ফিল্মের নিয়মিত অভিনেত্রী হলেও বর্তমানে এই ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে দূরে সরে গিয়েছেন মোনালিসা। তিনি হিন্দি টেলিভিশনে…

Avatar

Nilanjana Pande

মোনালিসা (Monalisa) কলকাতার মেয়ে হলেও তাঁকে জনপ্রিয় করে তুলেছিল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। একসময় ভোজপুরি ফিল্মের নিয়মিত অভিনেত্রী হলেও বর্তমানে এই ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে দূরে সরে গিয়েছেন মোনালিসা। তিনি হিন্দি টেলিভিশনে কাজ করতেই পছন্দ করছেন। তবু এখনও অবধি উত্তর ভারতের দর্শকদের একাংশ মোনালিসাকেই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সুন্দরী নায়িকা বলে মনে করেন। প্রতিনিয়ত কিছু ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভাইরাল হয় মোনালিসা অভিনীত ফিল্মগুলির গান। 2014 সালে ‘টি-সিরিজ হামার ভোজপুরি’ নামে একটি ইউটিউব চ্যানেলে ‘সইয়াঁ জি দিলওয়া মাঙ্গে লে’ ফিল্মের গান ‘অ্যায়সে না দেখলাভা’ পোস্ট করা হয়েছিল।

এই ফিল্মে মোনালিসার বিপরীতে অভিনয় করেছিলেন পবন সিং (Pawan Singh)। গানটি গেয়েছিলেন পবন ও কল্পনা (Kalpana)। সঙ্গীত পরিচালনা করেছিলেন রাজেশ গুপ্তা (Rajesh Gupta)। ভিডিওটির ভিউ এখনও অবধি দেড় কোটি অতিক্রম করেছে। ভিডিওর শুরুতে দেখা যায়, সাদা পোশাক পরা ব্যাকগ্রাউন্ড ডান্সাররা সরে যেতেই আবির্ভাব ঘটে গোলাপি রঙের সিকুইনড ক্রপ টপ ও পালাজো পরা মোনালিসার। সামনে এগিয়ে এসে ফ্লাইং কিস ছুঁড়তে থাকেন তিনি। দেখা যায় একটি মঞ্চে নাচ পরিবেশন করছেন মোনালিসা। গানের সুরে মোনালিসা বলেন, দামি পোশাক তিনি চান না। নিজেকে মুর্গীর সাথে তুলনা করে মোরগ চান মোনালিসা। হঠাৎই মঞ্চে আসেন পবন।

তিনি গানের সুরে মোনালিসাকে বারণ করেন তাঁর দিকে প্রেমময় দৃষ্টিতে তাকাতে। পবনের সাথে কয়েকজন ব্যাকগ্রাউন্ড ডান্সার মঞ্চে আসেন যাঁদের হাতে রয়েছে মুর্গীর পোস্টার। পবন মোনালিসাকে কোলে নিয়ে এরিয়েল ডান্স করেন। এরপর মঞ্চেই একসাথে নাচতে শুরু করেন তাঁরা।

মোনালিসা বলেন, কেন সকলকে অবাক করবেন না তাঁরা। কিন্তু পবন তাঁর সাথে একমত নন। তিনি বলেন, যৌবন লুটিয়ে দিচ্ছেন মোনালিসা। গানের শেষে মোনালিসাকে কোলে তুলে নেন পবন।

whatsapp logo