Hoop VideoHoop Viral

VIDEO: ঘর ভর্তি পুরুষদের মাঝে আবেদন ভরা নাচ যুবতীর, ভুলেও পরিবারের সামনে দেখবেন না

প্রতিটি মানুষের জীবনই এখন কর্মব্যস্ত। প্রতিযোগিতা বাড়ার সঙ্গে সঙ্গে কাজের চাপও বাড়ছে সকলেরই। আর রোজকার এই ইঁদুর দৌড়ে অচিরেই ক্লান্ত হয়ে পড়ছে মানুষ। কেরিয়ার, কাজের চাপ থেকে ক্ষণিকের স্বস্তি খুঁজতে বিনোদনের দ্বারস্থ হচ্ছেন অনেকেই। কেউ শান্তি খুঁজছেন টেলিভিশন সিরিয়ালের মধ্যে। কেউ কাজের ফাঁকে সময় বের করে পৌঁছে যাচ্ছেন প্রেক্ষাগৃহে সিনেমা দেখতে। কেউ কেউ আবার অবসর কাটাচ্ছেন ওয়েব সিরিজ দেখে। তবে বিনোদন কিন্তু স্রেফ এখানেই থেমে নেই।

সোশ্যাল মিডিয়ায় (Social Media) প্রতিনিয়ত বহু ভিডিও ভাইরাল হয়। নেট দুনিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মকে মানুষ নিজের প্রতিভা প্রদর্শনের মঞ্চ বানিয়ে নেওয়ার পরেই ভিডিওর সংখ্যা বেড়েছে আরো। নাচ, গান, মজার নানান ভিডিও তো ভাইরাল হয়ই। পাশাপাশি ভোজপুরি সিনেমার গান এবং হরিয়ানভি নাচের ভিডিও-ও এখন জনপ্রিয়তার দিক দিয়ে তালিকার প্রথমেই রয়েছে। তবে এবারে যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি বেশ অন্য রকম। অচিরেই নেট নাগরিকদের নজরে এসে ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি।

এক সুন্দরী যুবতীর নাচের ভিডিও এই মুহূর্তে চর্চায় রয়েছে সোশ্যাল মিডিয়ায়। সবুজ সিক্যুইনের টপ, ঢিলেঢালা প্যান্ট পরেই ফ্লোর কাঁপিয়ে দিয়েছেন তিনি। ঘর ভর্তি পুরুষ দর্শকদের সামনে আবেদন ভরা নাচ দেখিয়ে মন জিতে নিয়েছেন যুবতী। তাঁর কামুক দৃষ্টিতে মন গলেছে বহু নেট নাগরিকের। তার প্রমাণ রয়েছে ভিউ সংখ্যাতেই। এমনকি যুবতীর দুর্দান্ত নাচ দেখে অনেকে মুঠো মুঠো টাকাও বিলিয়ে দিয়েছেন অকাতরে।

ভিডিওটি থেকে জানা গিয়েছে, এটি একটি ক্লাব ডান্স ভিডিও। যুবতীর নাম রিমল আলি শাহ। তাঁর লাস্যময়ী নাচ দেখতে অনেকেই ভিড় জমিয়েছেন এই ভিডিওতে। মাত্র তিন মাস আগে শেয়ার করা ভিডিওতে ৩০ লক্ষেরও বেশি ভিউ হয়ে গিয়েছে। কমেন্ট বক্সেও বিচিত্র মন্তব্য করেছেন নেট নাগরিকরা। অনেকে যুবতীর নাচের প্রশংসাও করেছেন। ভিডিওটি লাইক করেছেন প্রায় আড়াই হাজার মানুষ। ঝড়ের গতিতে ভিউ বাড়ছে ভিডিওত।

Related Articles