whatsapp channel

Bhojpuri Song: কাজলের বোল্ড ড্যান্স দেখে প্রেমে পড়লেন খেসারি লাল, জুটির কেমিস্ট্রি ঘুম কাড়বে

আজকাল আসলে বিনোদন জগতে বিশেষ জায়গা করে নিয়েছে অনলাইন সোশাল মিডিয়া মাধ্যম। বিশেষ করে ইউটিউবে দেখা যায় সম্পূর্ণ বিনামূল্যে ভিডিও। এই ইউটিউবে ব্যাপক ভাইরাল হয় ভোজপুরি মিউজিক ভিডিও। হ্যাঁ, ঠিকই…

Avatar

Sourish Das

আজকাল আসলে বিনোদন জগতে বিশেষ জায়গা করে নিয়েছে অনলাইন সোশাল মিডিয়া মাধ্যম। বিশেষ করে ইউটিউবে দেখা যায় সম্পূর্ণ বিনামূল্যে ভিডিও। এই ইউটিউবে ব্যাপক ভাইরাল হয় ভোজপুরি মিউজিক ভিডিও। হ্যাঁ, ঠিকই শুনেছেন। ভোজপুরি সিনেমার গান এই ইউটিউব ট্রেন্ডিং তালিকার শীর্ষে থাকে। এক একটি ভোজপুরি মিউজিক ভিডিওতে মিলিয়ন মানুষ লাইক ও কমেন্ট করে থাকেন।

এই ভোজপুরি ইন্ড্রাস্ট্রিতে এক জনপ্রিয় নাম হল খেসারি লাল যাদব। তাঁর ফ্যান ফলোইং বিশাল। তাঁর যেকোনো সিনেমা বা মিউজিক ভিডিও চোখের পলকে ভাইরাল তালিকায় পৌঁছে যায়। তাঁর প্রত্যেকটি মিউজিক ভিডিও মিলিয়ন মানুষ দেখেন এবং লাইক দেন। বলা যেতে পারে ভোজপুরি ইন্ড্রাস্ট্রির এই সমুদ্র সমান জনপ্রিয়তার কারণ হলেন খেসারি। পুরোনো একটি ভিডিও বর্তমানে সোশাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে যা নিয়ে আজকের এই প্রতিবেদন।

ভাইরাল হওয়া ভিডিওতে খেসারির সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন কাজল রাঘওয়ানি। এই জুটি একসাথে অনেক সিনেমাতে কাজ করেছেন। এই মিউজিক ভিডিওর নাম, ‘সখি রে বার পা গাইনি‘। এতে গ্রাম্য পরিবেশে তারকা জুটিকে ব্যাপক রোম্যান্স করতে দেখা গেছে। কাজলের বোল্ড এক্সপ্রেশন সত্যিই মন জয় করে নিয়েছে নেটবাসীর।

আপনাদের জানিয়ে রাখি যে এই ভাইরাল ভিডিওটি Worldwide Records Bhojpuri চ্যানেলে পোস্ট করা হইছে। এই ভিডিওটি ৬ বছর আগে পোস্ট করা হয়েছিল। তাও এখনও এর জনপ্রিয়তা কমেনি। প্রায় ৮০ মিলিয়ন মানুষ এই ভাইরাল ভিডিওটি দেখেছেন। এর সাথে ১.৫ লাখের বেশি মানুষ লাইক করেছেন।

whatsapp logo