Hoop VideoHoop Viral

প্রতি মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, উল্লুর এই ওয়েব সিরিজ বাচ্চাদের সামনে দেখবেন না

ভুভির সাথে জোরদার টক্কর চলছে উল্লুর। প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজকে হাতিয়ার করে উল্লু দখল করেছিল ভারতের বাজার। কিন্তু ভুভি ক্রমশ এগিয়ে চলেছে। এমনকি তৈরি হয়েছে তাদের ইউটিউব অ্যাড। একের পর এক অ্যাডাল্ট ওয়েব সিরিজ স্ট্রিম করছে ভুভি। ফলে হ্যালোউইন উইকে পিছিয়ে থাকল না উল্লুও। তবে এই ওয়েব সিরিজটি শুধুমাত্র উল্লু নয়, দেখা যাবে আতরঙ্গি অ্যাপেও। ওয়েব সিরিজটির নাম ‘চুম্বক’। এই ওয়েব সিরিজের অফিশিয়াল ট্রেলার উল্লুর ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছিল গত 2 রা নভেম্বর। 3 রা নভেম্বর ‘চুম্বক’ স্ট্রিম হয়েছে উল্লু ও আতরঙ্গি অ্যাপে। তবে ওয়েব সিরিজের ট্রেলারের ভিউ এখনও অবধি একষট্টি হাজার অতিক্রম করেছে।

‘চুম্বক’-এর কেন্দ্রে রয়েছে রোহন নামে এক যুবক। সে পেশায় চিকিৎসক। তার কাছে আসে একটি সুন্দরী মেয়ে। মেয়েটি রোহনকে জানায়, ইদানিং তার ঘুম আসে না। রোহন তার মেডিক্যাল পরীক্ষা করে। কিন্তু ধীরে ধীরে রোহন ওই মেয়েটিকে ভালোবেসে ফেলে। তার মনে হয়, ওই মেয়েটি যেন তাকে চুম্বকের মতো আকর্ষণ করছে। কিন্তু পারিবারিক জীবনে রোহন বিবাহিত। তবু সে ওই মেয়েটির সাথে সময় কাটায়। একদিন ওই মেয়েটি রোহনের বাড়িতে পৌঁছে যায়। দরজা খোলে তার স্ত্রী। ওই মেয়েটির সাথে নিজের স্বামীর পরিচয় তাকে একটু অবাক করে। তবে রোহনের স্ত্রী তাকে ঘরের ভিতর নিয়ে এসে বসায়।

সে যখন ব্যস্ত, তখন ওই মেয়েটির সাথে ঘনিষ্ঠ হয় রোহন। কিন্তু তার স্ত্রী লক্ষ্য করে, স্বামী তার প্রতি আগ্রহ হারিয়ে ফেলেছে। কিন্তু একসময় রোহন জানতে পারে, ওই মহিলার সাথে রয়েছে শহরের সবচেয়ে বড় মাফিয়া ডনের সম্পর্ক। কিন্তু মেয়েটি রোহনকে ভালোবাসে। ফলে সে খুন করে মাফিয়া ডন প্রেমিককে। কিন্তু তার ও রোহনের প্রেমে পথের কাঁটা হয়ে দাঁড়ায় রোহনের স্ত্রী।

রোহন ও তার প্রেমিকা রোহনের স্ত্রীকে খুনের ছক কষে। কিন্তু সত্যিই কি তারা সফল হবে? উত্তর পেতে হলে সাবস্ক্রাইব করতে হবে আতরঙ্গি অ্যাপ।

whatsapp logo