Advertisements

Video: স্টেজে উঠে দারুণ কায়দায় স্বপ্না চৌধুরীর দুরন্ত নাচ মঞ্চে, ভিডিও দ্রুত ভাইরাল

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow
Advertisements

মিডিয়া হল নতুন প্রজন্মের কাছে নিজের প্রতিভাকে দেখানোর একটা অসাধারণ মাধ্যম। এর মাধ্যমে নানান রকম প্রতিভা মানুষের কাছে পৌঁছে যায় যদিও পুরনো প্রজন্মের মানুষ এই সোশ্যাল মিডিয়া বা মুঠোফোন নিয়ে এত মাতামাতিকে পছন্দ করেন না। তারা মনে করেন যে, এই ধরনের বিষয়গুলো নতুন প্রজন্মকে অনেক বেশি উচ্ছন্নে পাঠিয়ে দিচ্ছে, কিন্তু সবাই খারাপ ভাবে মুঠোফোনকে ব্যবহার করেনা, অনেক এভাবেই মুঠোফোন ব্যবহার করা যেতে পারে।

সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হয়, কিন্তু আগেকার দিনে তো এমন স্টেজ ছিল না, তাই স্টেজের মধ্যে উঠে মানুষের নাচাটাও খুব একটা দেখা যেত না। ওই পাড়ায় কিছু মাচা শো হতো, কিন্তু বর্তমানে শুধুমাত্র স্টেজ শো হয়, তাই নয়, সেই স্টেজশোগুলোকে রেকর্ড করে সোশ্যাল মিডিয়া মারফত সকলের কাছে পৌঁছে দেওয়া হয়। এই ভিডিওগুলো মানুষের কাছে ভীষণভাবে পৌঁছে যায়, কারণ মানুষ এখন আনন্দ ভীষণ ভালোবাসেন।

বর্তমানে সোশ্যাল মিডিয়াতে হরিয়ানভি নাচের অনেক বেশি জনপ্রিয়তা তৈরি হয়েছে, শুধুমাত্র নাচ, শুধু গান ছাড়াও এই ধরনের অনেক বিনোদনমূলক নাচ মানুষ ভীষণ পছন্দ করছেন। তাইতো তাদের একটা জগত তৈরি হয়েছে, এদের যারা নৃত্যশিল্পী আছেন তারা ভীষণ পপুলার।

হরিয়ানভি গানে মঞ্চের উপরে ব্যাপক নাচ স্বপ্নার-

হরিয়ানভি জগতে অন্যতম একজন শিল্পী বা সেলিব্রেটি বলতে পারেন, তিনি হলেন স্বপ্না চৌধুরী তার অসাধারণ নাচে থুমকা দেখতে পাগল হয়ে যান, সাধারণ মানুষ তাকে একবার দেখার জন্য মরিয়া হয়ে যান লক্ষ লক্ষ মানুষ। আজকাল স্বপ্নার নাচের ভিডিওগুলো লক্ষ লক্ষ মানুষের কাছে ভাইরাল হয়ে যায়।

ভিডিওতে কি দেখা যাচ্ছে-

এই ভিডিওটাতে দেখতে পাওয়া যাচ্ছে, রেনুকা পাওয়ারের গাওয়া বিজলি গানের সঙ্গে স্বপ্না অসাধারণ কায়দায় নেচেছেন। কালো সোনালী রঙের সালোয়ার কামিজ পরে তার অসাধারণ নাচের ঠুমকা মানুষকে পাগল করে দিয়েছে। স্বপ্না আজকের সময় দাঁড়িয়ে একজন সেলিব্রেটি থেকে কোনো অংশে কম নয়। ‘টি সিরিজ হরিয়ানভি’ নামক ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি প্রায় ৯২ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে।

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow