whatsapp channel

পুরো সিরিজ জুড়ে শুধুই শরীরের খেলা, বাচ্চাদের সামনে দেখবেন না সাহসী দৃশ্যের এই সিরিজ

আতর বর্তমানে যথেষ্ট কম সংখ্যক মানুষ ব্যবহার করে থাকেন। একসময় উচ্চ মানের আতর সারা ভারত জুড়ে বিক্রি হলেও বর্তমানে তা অন্তর্হিত। ‘বাবু’ কালচারে আতর ছিল শৌখিনতার প্রতীক। একসময় নারীরাও পছন্দ…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

আতর বর্তমানে যথেষ্ট কম সংখ্যক মানুষ ব্যবহার করে থাকেন। একসময় উচ্চ মানের আতর সারা ভারত জুড়ে বিক্রি হলেও বর্তমানে তা অন্তর্হিত। ‘বাবু’ কালচারে আতর ছিল শৌখিনতার প্রতীক। একসময় নারীরাও পছন্দ করতেন ফুলেল আতর। কিন্তু ধীরে ধীরে আতরের স্থান গ্রহণ করেছে ফরাসী পারফিউম। তবে এখনও ঈদের পরবের সময় অনেকে আতর কেনেন ও ব্যবহার করেন। কিন্তু তাতে নেই আগের মতো সুগন্ধ। আতরের মোহিত সুগন্ধ একসময় নারীর প্রতি আকৃষ্ট করেছে পুরুষকে। এবার সেই ঘটনার ছায়া মিলল ওয়াও চ্যানেলের প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ ‘জাদুই ইত্তর’-এর ট্রেলারে।

Advertisements

গত 9 ই নভেম্বর ওয়াও চ্যানেল ওটিটির ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে ‘জাদুই ইত্তর’-এর অফিশিয়াল ট্রেলার। এই ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন পিটার ভাই (Peter Bhai)। ওয়েব সিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন গুরমিত (Gurmeet), পুজা পাড়ল (Pooja Padal), গৌরব (Gaurav), আমন ঢালিওয়াল (Aman Dhaliwal), সানি ধিলোঁ (Sunny Dhillon), সিমি (Simmi)। ‘জাদুই ইত্তর’-এর কেন্দ্রে রয়েছে এক দম্পতি। তারা একটি নতুন বাড়ি দেখতে আসে। এরপর থেকেই স্ত্রীকে চিন্তাগ্রস্ত হয়ে পড়ে। তা লক্ষ্য করে স্বামী। সে ভাবে, তার স্ত্রীর ওই বাড়ি পছন্দ হয়েছে। প্রকৃতপক্ষে, ওই বাড়িটির আগের মালিক কিছু নেতিবাচক ঘটনার কারণে বাড়িটি ওই দম্পতিকে বেচে দিয়েছে। কিন্তু তাদের এক তান্ত্রিক বলে, ওই দম্পতিকে সত্য ঘটনা বলে দেওয়া উচিত ছিল। কিন্তু ওই মালিকের পরিবার বলে, সত্য ঘটনা বললে তারা ওই বাড়িটি বেচতে পারত না।

Advertisements

অপরদিকে বাড়ির বর্তমান মালিকের স্ত্রী অচেনা কারও উপস্থিতি টের পায় ওই বাড়িতে। বারবার এই ধরনের ঘটনার সম্মুখীন হওয়ার ফলে তারা আগের মালিকের কাছে গিয়ে ওই বাড়ি ছেড়ে দিয়ে পয়সা ফেরত চায়। এর মধ্যেই বর্তমান মালিকের স্ত্রী জানতে চায় সত্য ঘটনা। জানা যায়, ওই বাড়িতে আত্মহত্যা করেছিল পঁচিশ বছরের এক যুবক। বর্তমানে তার অতৃপ্ত আত্মা ওই বাড়িতে ঘুরে বেড়ায়। ওই যুবকের আত্মা সমবয়সী মহিলাদের ভালোবেসে ফেলে। তাকে আকর্ষণ করে নারীশরীরের সুগন্ধ। এমনকি ওই আত্মা ইচ্ছামতো রূপ ধারণ করে। মালিকের স্ত্রী বুঝতে পারে, একাধিক বার ওই আত্মা তার স্বামীর রূপ ধারণ করে তার সাথে যৌন সম্পর্ক তৈরি করেছে।

Advertisements

অতৃপ্ত আত্মাকে মুক্তি দেওয়া জন্য তান্ত্রিকের শরণাপন্ন হয় ওই দম্পতি। তারা কি পারবে ওই আত্মার হাত থেকে নিজেদের বাঁচাতে? উত্তর পেতে হলে সাবস্ক্রাইব করতে হবে ওয়াও চ্যানেল।

Advertisements
whatsapp logo
Advertisements