whatsapp channel

Short Film: পরকীয়া সম্পর্কের উত্তেজক কাহিনি, একা বসে উপভোগ করুন এই শর্টফিল্ম

ইন্টারনেট সহজলভ্য হওয়ার সঙ্গে সঙ্গে সকলেই সোশ্যাল মিডিয়া (Social Media) নিয়ে দিন দিন আরো অভ্যস্ত হয়ে পড়ছে। সোশ্যাল মিডিয়া এমন এক জগৎ যেখানে হেন জিনিস নেই যা এখানে হয় না…

Nirajana Nag

Nirajana Nag

ইন্টারনেট সহজলভ্য হওয়ার সঙ্গে সঙ্গে সকলেই সোশ্যাল মিডিয়া (Social Media) নিয়ে দিন দিন আরো অভ্যস্ত হয়ে পড়ছে। সোশ্যাল মিডিয়া এমন এক জগৎ যেখানে হেন জিনিস নেই যা এখানে হয় না বা করা যায় না। বাস্তব জগতের থেকে এখন ভার্চুয়াল জগতে বেশি বিচরণ করে মানুষ। সব কিছুই ক্রমশ ডিজিটাল হয়ে যাচ্ছে। মানুষের কাজ সহজ করতেই এই ডিজিটালাইজেশন এর প্রচলন। সেই সঙ্গে উন্নত থেকে উন্নততর হচ্ছে সোশ্যাল মিডিয়া।

সিনেমা এবং টেলিভিশনের কার্যত বিকল্প হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। প্রেক্ষাগৃহে যাওয়ার সময় নেই? সমস্ত নতুন মুক্তি পাওয়া সিনেমা, পুরনো সিনেমা উপলব্ধ নেট মাধ্যমে। খোঁজ নেওয়া চাই শুধু সঠিক প্ল্যাটফর্মে। কাজের চাপে পছন্দের সিরিয়াল মিস? তাও উপলব্ধ রয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাই এখন বেশিরভাগ সময়টাই মোবাইল ফোনেই মুখ গুঁজে কাটিয়ে দেন বেশিরভাগ মানুষ। পাশাপাশি এখানে উপলব্ধ রয়েছে নানান ধরণের ভিডিও এবং শর্ট ফিল্মও। বিশেষ করে এখন অ্যাডাল্ট শর্ট ফিল্ম বা বাস্তব ঘটনা অবলম্বনে ক্রাইম গল্পগুলি বেশ জনপ্রিয়তা পাচ্ছে দর্শক মহলে।

Short Film: পরকীয়া সম্পর্কের উত্তেজক কাহিনি, একা বসে উপভোগ করুন এই শর্টফিল্ম

আসলে সোশ্যাল মিডিয়ার রমরমা বাড়তেই বিনোদনের নানান ধরণও এসে গিয়েছে। আর বর্তমানের চাহিদা মেনে শর্ট ফিল্মের মধ্যেও ঢুকে পড়েছে অ্যাডাল্ট কনটেন্ট। আসলে দর্শকদের একাংশ বেশ উপভোগ করেন ১৮ বছরের ঊর্দ্ধের কনটেন্ট। এ ধরণের বোল্ড কনটেন্ট সর্বত্র উপলব্ধ না হওয়ায় কিছু কিছু প্ল্যাটফর্ম শুধুমাত্র এই ধরণেরই কনটেন্ট তৈরি করে।

ইউটিউবে চোখ রাখলেই এমন ভিডিও প্রচুর সংখ্যায় পাওয়া যাবে। এই প্রতিবেদনেই থাকছে এমন একটি শর্ট ফিল্মের সন্ধান। FWF Bangla Films নামে ইউটিউব চ্যানেলে লোভ নামে একটি বাংলা শর্ট ফিল্ম ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বাংলা ভাষায় এই শর্ট ফিল্মটিতে উঠে এসেছে এক যুবক এবং এক মহিলার অবৈধ সম্পর্কের গল্প। মাত্র এক বছর আগেই ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছে এই ভিডিওটি। এর মধ্যেই ১৩ লক্ষ ছুঁতে চলেছে এই ভিডিওটির ভিউ।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই