Hoop StoryHoop Viral

Viral Video: চলন্ত ট্রেনে ‘সামি সামি’ গানে দুর্দান্ত নাচ এক সুন্দরীর, প্রশংসায় গোটা নেটদুনিয়া

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়, কখনো নাচের ভিডিও কখনো গানের ভিডিও নানান প্রতিভার একেবারে সোশ্যাল মিডিয়ার নানান প্ল্যাটফর্মের মাধ্যমে দেশের বিভিন্ন প্রান্তে। এ ধরনের নাচের ভিডিও মানুষ বেশ মজা করে দেখে আর দেখবে নাই বা কেন, ঘরে বসে এমন যদি লাস্যময়ী নাচ মানুষ দেখতে পায়, তাহলে তো একেবারে লুফে নেবে।

ট্রেনের মধ্যে ‘সামি সামি’ গানের সঙ্গে দুর্দান্ত পারফরম্যান্স করলেন এক যুবতী, তার এমন একদম ওপেন জায়গায় নাচ দেখে প্রত্যেকে রীতি মতন পাগল হয়ে গেছে, আশেপাশের লোকজনও তো ক্যামেরা বার করে ছবি তুলতে শুরু করেছে, আর শুধু তাই নয়, ছবিটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার পরেই তো একেবারে সকলের মধ্যে হইহই কান্ড শুরু হয়ে গেছে।

সম্প্রতিকালে এমন ভিডিও কিন্তু সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়, কখনো নাচের ভিডিও, কখনো গানের ভিডিও, কখনো আবার আবৃত্তির ভিডিও, প্রত্যেকেই যখনই নানান রকম মুডে থাকে শুধুমাত্র ক্যামেরাবন্দি করে নিয়ে সোশ্যাল মিডিয়া ছেড়ে দেয়, আর ব্যাস তারপরেই হয়ে যায় দারুন ব্যাপার, একেবারে ধুন্ধুমার কান্ড, আসল নায়িকাদের থেকে এদের পারফরম্যান্স কোন অংশে কম নয়।

ভিডিওটিতে দেখা যাচ্ছে কাজল শা। তিনি ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট সিজন ৯’ এর প্রতিযোগী ছিলেন। সেই মঞ্চ থেকে তিনি নিজের একেবারে জায়গা তৈরি করেই নিয়েছিলেন, তাইতো ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সময় আর ভাবতে হয়নি, খুব সাধারণ ট্রেনের কামরার মধ্যে নাচ পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। ‘পুষ্পা’ গানের সঙ্গে তার এমন অসাধারণ নাচ সকলে প্রশংসা করেছেন, তাহলে আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন অসাধারণ নাচের ভিডিও –

 

View this post on Instagram

 

A post shared by sahKajal. (@sahkajal66)

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক