whatsapp channel

VIRAL: ‘দাইয়া দাইয়া দাইয়া রে’, ফাঁকা মাঠে নাভি দেখিয়ে তুমুল নাচ যুবতীর, ভিডিও ভাইরাল

আজকালকার দিনে মানুষের জীবনধারাকে একপ্রকার বদলে দিয়েছে সোশ্যাল মিডিয়া বা সামাজিক মাধ্যম। একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই সহজ ব্যাপার। নিজের প্রতিভাকে মোবাইলবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

আজকালকার দিনে মানুষের জীবনধারাকে একপ্রকার বদলে দিয়েছে সোশ্যাল মিডিয়া বা সামাজিক মাধ্যম। একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই সহজ ব্যাপার। নিজের প্রতিভাকে মোবাইলবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেই কেল্লাফতে! ভিডিও ভাইরাল হয়ে যায় নিমিষেই। আর এভাবেই খুব সহজেই বিখ্যাত হওয়া যায় এখন। সোশ্যাল মিডিয়ার দৌলতে যেমন অনেক লুকায়িত প্রতিভা পায় প্রচারের আলো, তেমনই আবার অনেকের কাছে নিজেকে জনসমক্ষে জাহির করার একটা মাধ্যম হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া।

সম্প্রতি এমনই একটি নাচের ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওকে ঘিরে নতুন প্রজন্মের মধ্যে উন্মাদনা তুঙ্গে। ভিডিওটি এক যুবতীর নাচের কিছু অংশের। অলকা ইয়াগনিকের গাওয়া ও অভিনেত্রী ঐশ্বর্য রাইয়ের পারফর্ম করা গানের তালে নেচে উষ্ণ আবেদনময়ী অভিব্যক্তির প্রকাশে যেন তাকেই ছাপিয়ে গেছেন এই যুবতী। ভিডিওতে দেখা গেছে, ‘দাইয়া দাইয়া দাইয়া রে’ গানে কোমর দুলিয়ে নাচ করছেন এক যুবতী। নৃত্যরত যুবতীর অবয়ব ঢিলেঢালা স্বল্পবসনা। লাল রংয়ের ক্রপ-টপের সঙ্গে কালো লম্বা স্কার্ট। পোশাকের ফাঁকে মাঝে মাঝে উন্মুক্ত হয়েছে তার নাভিস্থল। শরীরে ম্যাচিং জুয়েলারি, মুখে নিউড মেকআপ ও নিউড লিপস্টিকে ধরা দিলেন তিনি। হাইলাইটেড চুল ছিল উন্মুক্ত।

ভিডিওটি ‘নেজা চৌধুরী’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করা হয়েছে। তিনিই নাচটি করেছেন এই ভিডিওতে। এই ভিডিওতে বয়ে গেছে কমেন্টের বন্যা। যুবতীর লাস্যময়ী নাচ দেখে উষ্ণতা ও শিহরণ অনুভব করছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, ‘আপনার ভিডিও না দেখলে আমার দিন কাটে না’; কেউ আবার লিখেছেন, ‘অন্য লেভেলের লাস্যময়ী নাচ’; আরেকজন লিখেছেন, ‘আপনার ভিডিও খুবই ভালো লাগে’। অনেকে তো ভালোবাসার ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। ইতিমধ্যে হাজার হাজার ভিউ পেয়েছে ভিডিওটি।

প্রসঙ্গত, নব্বইয়ের দশকে বলিউডের অন্যতম প্লেব্যাক গায়িকা অলকা ইয়াগণিক গেয়েছেন এই গানটি। ‘দিল কে রিসতে’ ছবির এই গানের ভিডিওতে নাচ করেছেন বলি-অভিনেত্রী ঐশ্বর্য রাই। সেই গান ও সিনেমা ব্যাপকভাবে জনপ্রিয়তা পেয়েছিল। কোটি কোটি মানুষ এই গানের ভক্ত ছিলেন একসময়। তাই এখনো একইভাবে জনপ্রিয় এই গানটি।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা