whatsapp channel
Hoop VideoHoop Viral

বন্ধ ঘরে রানী চ্যাটার্জীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে যশ, বাচ্চাদের সঙ্গে দেখবেন না ভুল করেও

ভিডিওটি সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয় হয়েছে

ভোজপুরি দুনিয়াতে রানি চ্যাটার্জি একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী এবং তার প্রত্যেকটি গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয়তা পেয়ে থাকে। সম্প্রতি যশ কুমার মিশ্র এবং রানী চ্যাটার্জির একটি রোমান্টিক ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয় হয়েছে এবং এই ভিডিওটি নেটিজেনদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। বাংলা, হিন্দির পাশাপাশি ভোজপুরি ইন্ডাস্ট্রির এই গানটিও সকলের মনে নিজের জায়গা করে নিচ্ছে ধীরে ধীরে। নাচ গান অভিনয়, সবদিকেই অন্যান্য ইন্ডাস্ট্রি গুলোকে তাক লাগাতে শুরু করেছে ভোজপুরী ইন্ডাস্ট্রি। সেই কারণে এই গানটিও হয়েছে ব্যাপক জনপ্রিয়।

ভোজপুরি ইন্ডাস্ট্রির কথা বলতে গেলে আজকাল বিনোদনের জগতে এই ইন্ডাস্ট্রি বেশ ভালোভাবেই একটিভ। আজকালকার দিনে সোশ্যাল মিডিয়াতে এই গানগুলি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়াতে এখন এই গানের ছড়াছড়ি। পার্টিতে হোক কিংবা যেকোন অনুষ্ঠানে, ভোজপুরি গান বাজতে হবেই। সেরকম ভাবেই যশ কুমার মিশ্র এবং রানী চ্যাটার্জির একটি চরম রোমান্টিক মুহূর্ত সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে হয়েছে ভাইরাল।

আপনাদের জানিয়ে রাখি যে গানটি ভাইরাল হয়েছে সেটির নাম হল গর্মী বুঝালা রানী। এই গানটি নেওয়া হয়েছে ইচ্ছাধারী সিনেমা থেকে এবং এই সিনেমায় মুখ্য ভূমিকায় রয়েছে যশ কুমার মিশ্র এবং রানি চ্যাটার্জী। এই গানটি গেয়েছেন মোহন রাঠোর এবং অলকা ঝা। এই গানের ভিডিওতে কুমার এবং রানী চ্যাটার্জীকে ঘরের মধ্যে রোমান্টিক মেজাজে দেখা যাচ্ছে। কখনো তাদেরকে দেখা যাচ্ছে রোমান্স করতে আবার কখনো দেখা যাচ্ছে নাচ করতে। একে অপরের শরীরে নেশায় যেন দুজনেই ডুবে গিয়েছেন। এই ভিডিওতে কুমার পরেছেন লাল রঙের পাঞ্জাবি এবং রানী পরেছেন হলুদ রঙের কুর্তি।

Bihariwood নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল যা এই মুহূর্তে ব্যাপক ভাইরাল। জানিয়ে রাখি এই ভিডিওটি ৭ বছর আগে শেয়ার করা হয়েছিল এবং এখনো পর্যন্ত প্রায় ১০ মিলিয়ন মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছেন। অন্যদিকে এই ভিডিওটি পছন্দ করেছেন ১৭ হাজারের বেশি মানুষ এবং সেই ভিডিওটির নিচে লাইক করেছেন তারা।

whatsapp logo