বন্ধুর অবর্তমানে সুন্দরী স্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠ হলেন যুবক, সাহসী দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

আজকালকার দিনে নিষিদ্ধ বিষয়ের উপর মানুষের আগ্রহ বাড়ছে। আর সেখানেই ভিড় জমাচ্ছেন সবরকম বয়সের মানুষ। পুরুষ হোক বা মহিলা, নিষিদ্ধতা নিয়ে আগ্রহ কমবেশি সকলেরই। আর মানুষের এই ধর্মকেই কাজে লাগিয়ে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। সেখানে প্রায় প্রতিদিনই কোনো না কোনো ওয়েবসিরিজ মুক্তি পায়। আর এইসব সিরিজগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে অতি অবশ্যই একা থাকতে হবে।

সম্প্রতি এরকম আবেদনশীল ওয়েবসিরিজ নিয়ে মানুষের মধ্যে আগ্রহ বৃদ্ধি পাচ্ছে। দর্শকদের মধ্যে এমন সব গল্প নিয়ে উন্মাদনা বৃদ্ধি পাচ্ছে উত্তরোত্তর। এরকম ওয়েবসিরিজ বানিয়ে ইতিমধ্যে জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’, ‘কোকু’ প্রভৃতি ওটিটি প্ল্যাটফর্মের। এইসব প্ল্যাটফর্ম গোপনে জনপ্রিয় হয়ে উঠেছে ক্রমশ। আর এবার এমনই এক ওয়েবসিরিজকে নিয়ে সাড়া পড়ল সামাজিক মাধ্যমে। গোপনেই জনপ্রিয়তার শিখরে পৌঁছে গেল এই সিরিজ।

কয়েকমাস আগে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ‘উল্লু’ থেকে একটি সিরিজ মুক্তি পায়। ‘তোফা-২’ নামের এই সিরিজটি মূলত একটি ‘ইরোটিক’ ঘরানার সিরিজ। এই সিরিজের কেন্দ্রীয় চরিত্র মন্টু হল খুবই আবেগপ্রবণ ও একাকী এক যুবক, যে গ্রাম ছেড়ে সহকারে থাকে রুজি রোজগারের জন্য। তবে সে একা নয়, তার সঙ্গে থাকে তার পাড়ার এক বন্ধুও। একদিন সে কাজ থেকে ছুটি নিয়ে বাড়ি ফেরার সিদ্ধান্ত নেয়। অন্যদিকে তার বন্ধু ছুটি পায়না। তাই সে তার স্ত্রীয়ের জন্য কিনে রাখা একটি উপহার মন্টুর হাতে পাঠায়। এরপর গ্রামে গিয়ে সেই উপহার পৌঁছাতে মন্টু যায় রেনুর কাছে। সেখানে গিয়েই সে রেনুর শারীরিক মাধুর্যে আটকে পড়ে। ধীরে ধীরে একে অপরের শরীরের প্রতি আকৃষ্ঠ হতে থাকে তারা। শারীরিক খেলাতেও মত্ত হতে শুরু করে দুজন। এমন মুহূর্তে সিরিজের গল্প একটি গুরুত্বপূর্ণ মোড় নিয়ে ক্লাইম্যাক্সের দিকে এগিয়ে যায়।

এই সিরিজের প্রায় প্রতিটি পর্বেই রয়েছে উদ্দাম যৌনতা। এছাড়াও সিরিজের বেশ কিছু সাহসী দৃশ্য আকর্ষণীয় হয়ে উঠেছে সমস্ত বয়সের দর্শকদের কাছে। এই সিরিজে জনপ্রিয় ওটিটি অভিনেত্রী শায়না ক্ষত্রিকে দেখা গেছে গুরুত্বপূর্ণ ভূমিকায়। রেনুর চরিত্রে তিনি যেন তার শরীরের জোয়ার দিয়ে ভরিয়ে তুলেছেন। এছাড়াও এই সিরিজে কাজ করেছেন পিহু সিং, লীনা সিং সহ একাধিক উদীয়মান কলাকুশলীরা। আর এই সিরিজটি দেখতে হলে আপনাকে অবশ্যই ‘উল্লু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিতে হবে।

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা