whatsapp channel

VIDEO: লজ্জা শরমের বালাই নেই, হট পোশাকে চটুল গানে মঞ্চ মাতালেন মিস চন্দ্রিমা

নাচ গান দেখতে কে না ভালোবাসে? বিভিন্ন ঘরানার গান এবং নাচের ভিডিও (Viral Video) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই থাকে। বিদেশের মাটিতে ভারতীয় গানে ভরতনাট্যম নাচার ভিডিও যেমন ভাইরাল হয়, তেমনি…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

নাচ গান দেখতে কে না ভালোবাসে? বিভিন্ন ঘরানার গান এবং নাচের ভিডিও (Viral Video) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই থাকে। বিদেশের মাটিতে ভারতীয় গানে ভরতনাট্যম নাচার ভিডিও যেমন ভাইরাল হয়, তেমনি আবার আধুনিক র‍্যাপ গানের ভিডিও-ও নজর কাড়ে নেটিজেনদের। সোশ্যাল মিডিয়ায় এত ধরণের মানুষ থাকেন, সকলের পছন্দ ভিন্ন ভিন্ন। তাই বিভিন্ন ধরণের কনটেন্টও চোখে পড়ে, ভাইরাল হয় নেটপাড়ায়। বিভিন্ন ভাষার, বিভিন্ন সংষ্কৃতির ঝলক উঠে আসে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

Advertisements

অবসর সময়ে সকলেই বিনোদন খোঁজেন। মানুষের এই স্বাভাবিক চাহিদার কথা মাথায় রেখেই টেলিভিশন চ্যানেলগুলি নিয়ে আসে একের পর এক সিরিয়াল। দৈনন্দিন ধারাবাহিক গুলি দেখে অনেকে সময় কাটান, কেউ কেউ আবার ভরসা রাখেন ওয়েব সিরিজে। তবে এখন সোশ্যাল মিডিয়ায় সকলের বিচরণ অবাধ হয়ে যাওয়ায় এটাই অবসর সময় কাটানোর মুখ্য মাধ্যম হয়ে উঠেছে অধিকাংশের।

Advertisements

VIDEO: লজ্জা শরমের বালাই নেই, হট পোশাকে চটুল গানে মঞ্চ মাতালেন মিস চন্দ্রিমা

Advertisements

প্রতিনিয়ত এখানে কোনো না কোনো ভিডিও ভাইরাল হতে থাকে। সেসব দেখে সময় কাটে দিব্যি। থবে সোশ্যাল মিডিয়া এত জনপ্রিয় হয়ে ওঠার নেপথ্যে আরো কারণ রয়েছে। টেলিভিশন বা সিনেমার পর্দায় যেমন নিজের অভিনয়, নাচ, গানের প্রতিভা দেখানোর সুযোগ মেলে, মঞ্চের অভাবে অনেকেই বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিকে বেছে নিয়েছেন নিজের প্রতিভা বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছানোর জন্য।

Advertisements

বোল্ড কনটেন্টের ভিডিও এখানে বেশ ভাইরাল হয়। সম্পূ একটি নাচের ভিডিও বেশ চর্চায় উঠে এসেছে যেখানে জনপ্রিয় গানে উদ্দাম নেচে মঞ্চ মাতাতে দেখা গিয়েছে মিস চন্দ্রিমাকে। হট পোশাকে দর্শকদের সামনেই লজ্জা শরম দূরে সরিয়ে নেচেছেন তিনি। মাত্র ছয় মাস আগে ইউটিউবে আপলোড করা হয়েছিল ভিডিওটি। এর মধ্যেই ৩.৪ লক্ষ ভিউ হয়ে গিয়েছে এতে। তাঁর নাচের ভঙ্গিমা দেখেই ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিওটি। নেটিজেনরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন যুবতীকে। ঝড়ের গতিতে ভাইরাল হয়ে চলেছে এই হট ডান্স ভিডিও টি।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই