Hoop VideoHoop Viral

প্রতি মুহূর্ত ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর, নির্লজ্জতার সীমা পার করলো এই ওয়েব সিরিজ

আজকালকার দিনে বিনোদনের বাংলা হোক বা হিন্দি কিংবা ইংরেজি- বিনোদন ইন্ডাস্ট্রিতে এখন ‘হট-টপিক’ হয়ে উঠছে বিভিন্ন ওয়েব সিরিজ। সিনেমা বা সিরিয়ালের থেকেও আজকাল দর্শকদের প্রথম পছন্দ বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ। ঘন্টার পর ঘন্টা টিভির সামনে বসে থাকার থেকে মানুষ আজকাল মোবাইলের স্কিনে অনলাইন প্লাটফর্মে বিভিন্ন সিরিজ দেখতে বেশি পছন্দ করেন। করোনার সময় থেকে শুরু হওয়া এই ওয়েব সিরিজের প্রচলন আজকাল ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

বিভিন্ন নামিদামি তারকা সিনেমার বদলে ওয়েব সিরিজের কাজ করতে পছন্দ করছেন। পাশাপাশি এই ওয়েব সিরিজ জগতে এসেছে লজ্জার সীমা অতিক্রম করা, লাস্যময়ীতায় ভরপুর বিভিন্ন কাহিনী। এছাড়াও সাহসী সব দৃশ্য এইসব সিরিজের মূল আকর্ষণ হয়ে দাঁড়িয়েছে বর্তমানে। এককথায় বলা চলে বিভিন্ন ডিজিটাল প্লাটফর্মে মুড়ি মুড়কির মত বিক্রি হচ্ছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ। আর এই মুহূর্তে বাজার কাঁপাচ্ছে ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’ ইত্যাদি প্ল্যাটফর্মের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে উত্তরোত্তর।

আর গতবছরের শেষদিকে ‘উল্লু’ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল ‘জাল’ নামের ওয়েবসিরিজের দ্বিতীয় ভাগ। এই সিরিজের গল্প যেমন প্রাপ্তবয়স্কদের জন্য, তেমনই সিরিজের দৃশ্যপট সাজানো হয়েছে সাহসী সিন দিয়ে। এই সিরিজের দ্বিতীয় পর্বে দেখা যাচ্ছে একটি পরিবারের গল্প। তবে এই পরিবারের ভেতরে যেকোনো সম্পর্ক শুধুমাত্র নামমাত্র সম্পর্ক। তার বাইরে সবাই সমান। অর্থাৎ প্রত্যেকেই প্রত্যেকের সঙ্গে কুকর্মে লিপ্ত হয় নিয়মিত। বিয়ের পর নিধি নামের এক মহিলার জীবন কিভাবে এই পরিবারের জালে আবদ্ধ হয়, সেই বিষয়টিই দেখানো হয়েছে সিরিজে। এভাবেই সিরিজের গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে।

এই সিরিজটি কমবয়সী দর্শকদের মধ্যে বেশি জনপ্রিয়তা পেয়েছে। সিরিজের পরতে পরতে রয়েছে খোলামেলা দৃশ্য। এই সিরিজে অভিনয় করেছেন মুসকান আগরওয়াল, রমেশ গোয়েলরা। তবে কেন্দ্রীয় চরিত্রে অভিনেত্রী তনয়া চ্যাটার্জি এবং ডোনা মুন্সির শারীরিক পরিভাষার জোয়ারে এই সিরিজ দেখেই ভেসেছেন দর্শকরা। সিরিজটি ‘উল্লু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়েই দেখতে পারবেন।

whatsapp logo