whatsapp channel

শ্বশুরের সাথে ঘনিষ্ঠ সম্পর্কে লিপ্ত পুত্রবধূ, সাহসী দৃশ্যের ঠাসা এই ওয়েব সিরিজ গোপনে দেখুন

উল্লু, প্রাইম শটস, প্রাইম প্লে-র পাশাপাশি ‘অক্স নাইন’ নামে আরও একটি ওটিটি স্থান করে নিচ্ছে ওয়েব বিনোদনের বাজারে। এটিরও হাতিয়ার প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ। তবে ইদানিং প্রায় সব ওয়েব সিরিজ প্রাপ্তবয়স্ক…

Avatar

Nilanjana Pande

উল্লু, প্রাইম শটস, প্রাইম প্লে-র পাশাপাশি ‘অক্স নাইন’ নামে আরও একটি ওটিটি স্থান করে নিচ্ছে ওয়েব বিনোদনের বাজারে। এটিরও হাতিয়ার প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ। তবে ইদানিং প্রায় সব ওয়েব সিরিজ প্রাপ্তবয়স্ক হয়ে থাকে। ফলে হয়তো এই ধরনের ওটিটি প্ল্যাটফর্মগুলির জনপ্রিয়তায় ভাটা পড়তে পারে। চলতি বছরের 14 ই সেপ্টেম্বর অক্স নাইনের ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ ‘বহু কি আশিকি’-র অফিশিয়াল ট্রেলার। ওয়েব সিরিজটি স্ট্রিম হয়েছে 15 ই সেপ্টেম্বর।

ট্রেলারের শুরুতে দেখা যায়, মুম্বইয়ের ব্যস্ততার কিছু ঝলক। নেপথ্যে পুরুষ কন্ঠ বলে, এই শহরে মানুষের চেহারার সাথে তাদের স্বভাবের মিল খুঁজে পাওয়া যায় না। তাদের চরিত্রের বিভিন্ন দিক রয়েছে। সকলেই হাজার হাজার মুখোশ পরে রয়েছে। সেই সময় ভেসে ওঠে একের পর এক যৌনতার দৃশ্যপট। কোথাও নারী পোশাক খুলে ফেলে দেয়। কোথাও বা তার প্রতি হয় যৌন নিপীড়ন। কাহিনীর কেন্দ্রে রয়েছে একটি তারকা পরিবার। পরিবারের কর্তা সুপারস্টার জিৎ কাপুর । জিতের ছেলে রীতিমত ক্ষুব্ধ। সে বলে, তার নিজের পরিচয় তৈরি হচ্ছে না। সকলে তাকে সুপারস্টার জিৎ কাপুরের পুত্র হিসাবেই চেনে। তার সাথে বিয়ে হয় সুপারস্টার শাহিরার। জিৎ কাপুরের ছেলের পরিচয় থেকে যুবকের পরিচয় বদলে যায় শাহিরার স্বামী হিসাবে।

জিৎ তাঁর ছেলেকে বলেন, স্টারডম পাওয়ার জন্য ভাগ্য নয়, মূল্য দিতে হয়। তিনি ও শাহিরা সেই মূল্য দিয়েছেন। অপরদিকে শাহিরা বেডরুমে স্বামীর সাথে অন্তরঙ্গ হওয়ার সময় বলে, তার শারীরিক সৌন্দর্যে পৃথিবী পাগল। কিন্তু সে নিজেকে অনাবৃত করে স্বামীর কাছে সমর্পণ করেছে। কিন্তু একসময় শাহিরার প্রেমিক আসে তার শ্বশুরবাড়িতে। সে বর্তমান চিত্রনাট্যকার। তার লেখা ফিল্ম সুপারহিট হয়েছে। চার বছর আগে শাহিরার সাথে তার প্রেমিকের ব্রেক-আপ হলেও বর্তমানে সে আবারও নায়িকার সাথে অন্তরঙ্গ হতে চায়। একসময় শাহিরার প্রেমিক নায়িকার স্বামীকে বলে, সকলে তার সাথে খেলা করছে।

কিন্তু একসময় দেখা যায়, চিত্রনাট্যকারের বর্তমান প্রেমিকার সাথে যৌন সম্পর্কে লিপ্ত হন জিৎ। তবে শাহিরার স্বামী জানতে পারে, তার স্ত্রীর সাথে জিৎ-এর যৌন সম্পর্ক রয়েছে। সে জিৎ-কে বলে, শাহিরাকে ‘বহু’ বলে তিনি যেন শ্বশুর-বৌমার সম্পর্ককে বদনাম না করেন। অনুতাপে ভোগেন জিৎ। শাহিরা তার প্রেমিককে বলে, তার কেরিয়ার শেষ হয়ে গেছে।

সম্পর্কের রসায়ন কোন খাদের কিনারায় দাঁড় করিয়ে দেবে শাহিরা ও তার স্বামীকে? প্রশ্নের উত্তর পেতে হলে সাবস্ক্রাইব করতে হবে অক্স নাইন ওটিটি।

whatsapp logo