Hoop VideoHoop Viral

VIRAL: দুধ সাদা বিছানায় আম্রপালিকে পেয়ে নিয়ন্ত্রণ হারালেন নিরাহুয়া, জুটির কেমিস্ট্রি দেখে ঘুম উড়বে

সময়ের সঙ্গে তাল মিলিয়ে দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। বিশেষ করে ভোজপুরী গানের সাহসী দৃশ্যকে আরো আবেদনশীল করে আরো আকর্ষণীয় করে তুলছেন ভোজপুরী বিনোদন জগতের নির্মাতারা। প্রায়ই নানা ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। শুধুমাত্র স্থানীয় দর্শক নয়, গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গানের ভিডিওর। বর্তমানে বাংলা থেকেও অনেকেই এই ভোজপুরী গানের ভক্ত হয়ে যান। তার কারণ, উত্তেজনাপূর্ণ গানের ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার ঘনিষ্ঠতা। এই সমস্ত কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা অগণিত।

এই ইন্ডাস্ট্রিতে বর্তমানে অনেক অভিনেতা ও অভিনেত্রী কাজ করেন। তবে তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় হলেন অভিনেতা নিরাহুয়া (Nirahua)। তার আসল নাম দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। এই অভিনেতার জনপ্রিয়তা সেই ইন্ডাস্ট্রিতে এখন তুঙ্গে। বলা বাহুল্য, কোনো বলিউড অভিনেতার থেকে তার জনপ্রিয়তা কোনো অংশে কম নয়। তাই তার ভিডিও সামাজিক মাধ্যমে এলেই তা মুহূর্তে হয়ে যায় ভাইরাল। অন্যদিকে এই ইন্ডাস্ট্রির এক নামজাদা অভিনেত্রী হলেন আম্রপালি দুবে (Amrapali Dubey)। তারও জনপ্রিয়তা নেহাত কম নয়। বিশেষ করে নিরাহুয়া ও আম্রপালির জুটির চর্চা তো চলতেই থাকে। কারণ বর্তমানে সর্বাধিক চর্চিত ভোজপুরী জুটি হলেন তারা।

বর্তমানে তাদের একটি গান সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। এই গানে আবেদনশীল ভঙ্গিমায় দেখা গেছে নিরাহুয়া এবিং আম্রপালিকে। ‘বাতাবা গোরি কাবালে রাজাই সে টাকি’ গানের এই ভিডিওর পরতে পরতে রয়েছে উত্তেজনাপূর্ণ দৃশ্য। ভিডিওর শুরুতেই দুধসাদা বিছানায় দেখা গেল নায়ক ও নায়িকাকে। নায়িকার পরণে রয়েছে গোলাপি রংয়ের ফিনফিনে শাড়ি এবং তামাটে রংয়ের ডিপনেক ব্লাউজ। গৃহবধূর সাজে লাস্যময়ী হয়ে উঠেছেন আম্রপালি। অন্যদিকে নায়ক নিরাহুয়ার পরণে গর্জাস নীল কুর্তা-পায়জামা। কখনো তিনি নায়িকার সঙ্গে নাচলেন, কখনো বিছানায় করলেন আদর, আবার কখনো তার উচ্ছল যৌবনে ডুব দিলেন প্রাণভরে। আর ভিডিওর পরতে পরতে ঘনিষ্ঠ রোমান্স করলেন দুজনে।

‘রাজা বাবু’ ছবির এই গানটি গেয়েছেন খোদ দীনেশ লাল যাদব। এই গানটি ‘ওয়েভ মিউজিক’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন। হাজার হাজার দর্শক ভিডিওটি লাইক করেছেন এবং তাতে কমেন্ট করেছেন। এককথায় বর্তমানে ইউটিউবে এই ভিডিওটি ট্রেন্ডিং ভিডিওর তালিকায় জায়গা পেয়েছে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা