whatsapp channel

VIRAL: মোনালিসা-আম্রপালি অতীত, সোনাকে কাছে পেয়ে আদরে ভরিয়ে দিলেন পবন সিং

ভোজপুরি দুনিয়ায় পবন সিং এর আলাদা করে পরিচয় দেওয়ার দরকার হয় না। পবন একপ্রকার সুপারস্টার। যেমন তার অভিনয়, তেমন তার গানের পরিবেশনা। কিছুদিন আগেই পবন ও আকাঙ্কা দুবের একটি গান…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

ভোজপুরি দুনিয়ায় পবন সিং এর আলাদা করে পরিচয় দেওয়ার দরকার হয় না। পবন একপ্রকার সুপারস্টার। যেমন তার অভিনয়, তেমন তার গানের পরিবেশনা। কিছুদিন আগেই পবন ও আকাঙ্কা দুবের একটি গান মুক্তি পায়, যা কার্যত হিট হয়। কিন্তু, দুঃখের ব্যাপার এই যে গান মুক্তির কয়েকদিনের মধ্যেই তিনি আত্মহত্যা করেন। সূত্রের খবর, বারাণসীর সারনাথের হোটেল থেকে আকাঙ্খার ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। কিন্তু, আজকের প্রতিবেদন আকাঙ্কা দুবেকে নিয়ে নয়, বরং, পবন সিং এর একটি পুরনো গান প্রায় ৫১ মিলিয়ন ভিউ পার করেছে সেই বিষয়ে।

Advertisements

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে এখনও পর্যন্ত পবন সিং প্রচুর গান গেয়েছেন এবং ভিডিওতে পারফর্ম করেছেন। ইন্ডাস্ট্রির একের পর এক সুন্দরী অভিনেত্রীর সঙ্গে কোমর দুলিয়ে দমদার পারফরম্যান্স উপহার দিয়েছেন দর্শকদের। সম্প্রতি, পবন সিং এর একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাবে সাড়া জাগিয়েছে।

Advertisements

‘নজর মিলাও বাবুয়ান সে’ গানে পবন সিং ও সোনা সিং এমন ভাবে নিজেদের উপস্থাপন করেছেন যে ওই ভিডিও দেখলেই আপনার নাচতে মন চাইবে। ‘নজর মিলাও বাবুয়ান সে’ ১৪ই সেপ্টেম্বর ২০২০ তে পিআরএ ফিল্মস ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়। এবং এটির মুক্তির পরেই গান এবং ভিডিও উভয়ই দর্শকদের কাছ যথেষ্ট জনপ্রিয়তা পায়।

Advertisements

প্রসঙ্গত, Nazar Milao Babuaan Se গানটি গেয়েছেন পবন সিং ও সোনা সিং (Pawan Singh and Sona Singh) দুজনেই। গানটির পাশাপাশি ভিডিওতে দুজনেই পারফর্ম করেছেন। করোনার সময় এই গান মুক্তি পায়। সেই সময় থেকে এখনও পর্যন্ত বহু মানুষ এই ভিডিও দেখেছে এবং উপভোগ করেছে। চাইলে আপনি এই মিউজিক ভিডিও যেকোনো অনুষ্ঠানে চালিয়ে অনুষ্ঠানের মজা দ্বিগুণ করতে পারেন। চলুন দেখে নেওয়া যাক পবন-সোনার দমদার পারফরম্যান্স।

Advertisements
whatsapp logo
Advertisements