Hoop StoryHoop Viral

Viral: জ্যান্ত কুমিরের লেজ ধরে টানতে টানতে নিয়ে গেল সিংহ, তারপর কি হলো? দেখুন ভাইরাল ভিডিও

একটি বিশাল বড় কুমিরকে একেবারে পা ধরে টানতে টানতে নিয়ে যাচ্ছে সিংহ। সত্যিই বনের ভেতরে কত ঘটনা ঘটে আর এই ঘটনাগুলো সোশ্যাল মিডিয়া রয়েছে বলেই, আমরা কিন্তু বিছানায় বসে বসে বেশ আয়েশ করে দেখতে পারি। যদিও ভিডিওটি দেখে একেবারেই আয়েশ করে দেখার নয়, গায়ের লোম একেবারে খাড়া হয়ে যাচ্ছে, কিন্তু তা সত্ত্বেও ভিডিওটি আপনার মনকে কিছুক্ষণের জন্য হলেও একটু অন্যরকম অনুভূতি জাগাবে এ বিষয়ে কোনো সন্দেহ নেই।

ভিডিওটি ইন্সটাগ্রাম এর মাধ্যমে শেয়ার করা হয়েছে। সিংহ মামা এমন কান্ড কারখানা দেখে অবাক হয়েছেন প্রত্যেকেই তবে কুমিরের শেষ পর্যন্ত পরিণতি কি হলো তা বোঝা যায়নি, কারণ সিংহ চারপাশে ছিল সিংহীরাও, তাই সবাই ঝাঁপিয়ে পড়বে কুমিরের উপর? তবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যে শুধুমাত্র জন্তু জানোয়ারের ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়, তা কিন্তু একেবারেই নয়, আর এই ভিডিওগুলো মানুষের কাছে পৌঁছে যায়, সোশ্যাল মিডিয়ার নানান মাধ্যমের মাধ্যমে।

তবে ভিডিওটি ইনস্টাগ্রামে দেওয়ার সাথে সাথে পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। আর প্রত্যেক এই ভিডিওটি দেখে বেশ ভয় পেয়ে গেছেন, আগেকার দিনে শুধুমাত্র টেলিভিশনের কয়েকটা বিদেশী চ্যানেলের ওপর নির্ভর করতে হতো। আমাদের এই ধরনের ভিডিও দেখার জন্য, কিন্তু বর্তমানে হাতে একটা মুঠোফোন থাকলে আর ইন্টারনেটের ব্যবস্থা করতে পারলেই কিন্তু এই ধরনের ছোট ছোট ভিডিও সহজেই ভাইরাল হয়ে যায়।

whatsapp logo