whatsapp channel

পড়াশোনার আড়ালে ছাত্রের সঙ্গে কুকীর্তি শিক্ষিকার, ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ

বর্তমানে ওটিটি দখল করেছে বিনোদনের বাজার। প্রেক্ষাগৃহে সেন্সরড মুভি মুক্তি পেলেও ওটিটিতে তা হয়ে যায় ‘আনসেন্সরড’। একাধিক অনামী ওটিটিও রয়েছে ওয়েব সিরিজের দৌড়ে। এর মধ্যে অন্যতম হল ‘হালচাল’। এই ওটিটিতে…

Avatar

Nilanjana Pande

বর্তমানে ওটিটি দখল করেছে বিনোদনের বাজার। প্রেক্ষাগৃহে সেন্সরড মুভি মুক্তি পেলেও ওটিটিতে তা হয়ে যায় ‘আনসেন্সরড’। একাধিক অনামী ওটিটিও রয়েছে ওয়েব সিরিজের দৌড়ে। এর মধ্যে অন্যতম হল ‘হালচাল’। এই ওটিটিতে স্ট্রিম হয় প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ। গত 23 শে নভেম্বর হালচাল-এর ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ ‘খেল’-এর অফিশিয়াল ট্রেলার। এই ট্রেলারের ভিউ এখনও অবধি মাত্র ষোল হাজার অতিক্রম করেছে।

‘খেল’-এর কেন্দ্রে রয়েছে একটি স্কুল। একদিন ওই স্কুলের পিওন দেখে, টিচার্স রুমের দরজা বন্ধ। কিন্তু বন্ধ দরজার কাচের ওপারে সে দেখতে পায়, ওই স্কুলের শিক্ষিকা মীনা তার ছাত্রের সাথে যৌনতায় মেতেছে। তবে পিওন জানে মীনার যৌন আগ্রহের কথা। মীনার বিশেষ পছন্দের ছাত্র কূলদীপ। আচমকাই একদিন কূলদীপের আপত্তিকর ছবি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। তাতে তার সাথে যৌনতায় মাততে দেখা যায় কূলদীপের সহপাঠিনী রাশিকে। কূলদীপকে সকলে বাহবা দিলেও রাশিকে সকলে ‘অসতী’ আখ্যায়িত করে। এমনকি স্কুলের পিওন ইচ্ছাকৃত তাকে ধাক্কা মেরে চলে যায়। রাশি রেগে গিয়ে পিওনকে বলে, সে কি চোখে দেখতে পায় না! কিন্তু কোনো লাভ হয় না। সকলে রাশিকে দায়ী করতে থাকে। কারণ সোশ্যাল মিডিয়ায় রাশি ছবিগুলি পোস্ট করেছিল।

এই ঘটনার ফলে কূলদীপের উপর প্রতিশোধ পরায়ণ হয়ে ওঠে ওই রাশি। শিক্ষিকা মীনা সম্পর্কে রাশির পিসি। রাশি মীনাকে বলে, সে প্রতিশোধ নিতে চায়। সে মীনার সাথে সেক্স ভিডিও বানিয়ে ভাইরাল করতে চায় সোশ্যাল মিডিয়ায়। অপরদিকে কূলদীপ তার মায়ের বয়সী এক মহিলার সাথে যৌন ভিডিও বানায়।

কিন্তু তারা জড়িয়ে যায় একটি জালে। একটি গেম খেলতে গিয়ে তাদের কাছে একের পর এক যৌন ভিডিও আপলোডের চ্যালেঞ্জ আসে। কিন্তু এর পরের ঘটনা জানতে হলে সাবস্ক্রাইব করতে হবে হালচাল।

whatsapp logo