whatsapp channel

Bhojpuri Song: সৌম্যাকে কাছে টেনে পুরো সুযোগ নিলেন পবন সিং, দরজা বন্ধ করে দেখুন

কিছুদিন আগেই মোনালিসা (Monalisha)-র সাথে ভোজপুরি তারকা পবন সিং (Pawan Singh)-এর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। জানা গিয়েছে আবারও একসাথে কাজ করছেন তাঁরা। তবে পবন ও মোনালিসাকে আবারও ভোজপুরি ফিল্মে…

Avatar

Nilanjana Pande

কিছুদিন আগেই মোনালিসা (Monalisha)-র সাথে ভোজপুরি তারকা পবন সিং (Pawan Singh)-এর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। জানা গিয়েছে আবারও একসাথে কাজ করছেন তাঁরা। তবে পবন ও মোনালিসাকে আবারও ভোজপুরি ফিল্মে তা জানা যায়নি। কিন্তু তাঁদের প্রোজেক্টের শুটিং হয়েছে পটনায়। মোনালিসা ও পবনের ছবির নিচের কমেন্ট সেকশনে অনুরাগীদের একাংশ তাঁদের উল্লেখ করেছেন এভারগ্রিন জুটি বলে। এর মধ্যেই 22 শে জুন , বৃহস্পতিবার ‘ভাইরাল ভোজপুরি’ ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে পবন সিং ও সৌম্যা পান্ডে (Soumya Pandey) অভিনীত মিউজিক ভিডিও ‘তু হামার দেখা’।

ইতিমধ্যেই ‘তু হামার দেখা’ মিউজিক ভিডিওটি আড়াই লক্ষ ভিউ। লাইকের সংখ্যা দেড় লক্ষের বেশি। ‘তু হামার দেখা’ গানটি গেয়েছেন পবন ও শিল্পী রাজ (Shilpi Raj)। গানের শুরুতে দেখা যায়, দলবল নিয়ে বাইকে চেপে বিয়ের অনুষ্ঠানে প্রবেশ করছেন সাধারণ কুর্তা-পাজামা পরিহিত পবন। তিনি এগিয়ে যাওয়ার সময় তাঁর রাস্তা আটকান খোলামেলা পোশাক পরা সৌম্যা। তাঁর নীল রঙের ডিপ নেক চোলি ও নীল হলুদ রঙের থাই-হাই স্লিটেড স্কার্টে আরবিক নাচের পোশাকের আদল। পবনকে রীতিমত ইশারা করে কাছে ডেকে নেন সৌম্যা। শুরু হয় পবনের উদ্দাম নাচ। একসময় দুজনেরই পোশাক পরিবর্তন ঘটে।

পবনের পরনে দেখা যায় হলুদ কুর্তা। সৌম্যা পরেন লাল-কালো গ্লিটারিং ক্রপ টপ ও থাই-হাই স্লিটেড স্কার্ট। তিনি প্রগলভ হয়ে ওঠেন পবনের সাথে। পবনকে কাছছাড়া করতে চান না সৌম্যা। একসময় নায়িকা পাড়ি দেন নায়কের হাত ধরে। ‘তু হামার দেখা’ মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন রবি পন্ডিত (Ravi Pandit)।

গানটির কথা লিখেছেন সত্যবীর সিং (Satyaveer Singh)। সঙ্গীত পরিচালনা করেছেন রৌশন রক (Raushan Rock)। নাচের কোরিওগ্রাফি করেছেন বিশাল গুপ্তা (Vishal Gupta)।

whatsapp logo