Web Series: মুক্তি পেল ওয়েব দুনিয়ার সবথেকে সাহসী সিরিজ, দরজা খুলে ভুলেও দেখবেন না

Nirajana Nag

Nirajana Nag

বিনোদনের প্রসঙ্গ উঠলেই এখন অধিকাংশ মানুষ ভোট দেবেন ওয়েব সিরিজের (Web Series) পক্ষে। টিকিট কাটার ঝামেলা ছাড়াই নিজের ঘরে বসে আরামদায়ক ভাবে সিনেমা বা সিরিজ দেখার মজাই আলাদা। উপরন্তু এখন দর্শকদের চাহিদা এবং পছন্দ অনুযায়ী বহু OTT প্ল্যাটফর্মই চলে এসেছে হাতের মুঠোয়, যেখানে একবার ঢুঁ মারলেই আপনার চোখের সামনে ভেসে উঠবে নানান কিসিমের ওয়েব সিরিজ যা দিনের পর দিন ধরে জনপ্রিয়তা পাচ্ছে দর্শকদের কাছে।

অনেকেই এখন বোল্ড ওয়েব সিরিজ দেখা বেশি পছন্দ করছেন। সাহসী দৃশ্যে ভরপুর এইসব ওয়েব সিরিজ অবশ্য যেকোনো OTT প্ল্যাটফর্মেই উপলব্ধ নয়। এর জন্য ULLU একটি প্ল্যাটফর্ম বেশ জনপ্রিয় হয়ে উঠেছে দর্শক মহলে। এমন এমন সব গল্প দিয়ে ওয়েব সিরিজ তৈরি হয় যা দেখে তাক লেগে যায় দর্শকের। সেইসঙ্গে সাহসী দৃশ্য দেখার শখও এই সিরিজ গুলি। বড়পর্দায় সেন্সর বোর্ডের অতিরিক্ত কড়াকড়ির জন্য অনেক সময়েই বাদ পড়ে যায় গুরুত্বপূর্ণ তথ্য বা চমকদার দৃশ্য। একটাই প্ল্যাটফর্মে একাধিক ঘরানার সিরিজ পেয়ে যাওয়ায় নিজের মুঠোফোন বা ল্যাপটপে ওয়েব সিরিজ দেখতে বেশি পছন্দ করেন মানুষ। বাড়ির অন্দরে বসে হাতের মুঠোয় বিনোদন চলে এলে কে আর বাইরে যেতে চায়?

এই মুহূর্তে জনপ্রিয় OTT প্ল্যাটফর্মগুলির তালিকায় অন্যতম নাম প্রাইম প্লে অ্যাপ। মূলত বোল্ড, সাহসী কনটেন্টের জন্যই জনপ্রিয়তা রয়েছে এই প্ল্যাটফর্মের। এই প্ল্যাটফর্মে মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজ গুলির জনপ্রিয়তাও হয় চোখে পড়ার মতো। এই প্রতিবেদনে যে বিশেষ ওয়েব সিরিজটির ব্যাপারে পাঠকরা জানতে পারবেন, সেটি Bigshot প্ল্যাটফর্মের অন্যতম জনপ্রিয় সিরিজ। সিরিজটির নাম ‘লেনে দেনে’। সম্প্রতি লঞ্চ হয়েছে এই সিরিজের ট্রেলার।

ট্রেলারটিতে প্রায় ৩০ হাজার ভিউ হতে চলেছে। সেই সঙ্গে নতুন ওয়েব সিরিজটি বেশ পছন্দও করছেন দর্শকরা। তবে সকলের সামনে দেখলে লজ্জায় পড়তে হবে। এই ওয়েব সিরিজ দেখতে চাই গোপনীয়তা।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই