Hoop StoryHoop Viral

Dance Video: হলুদ শাড়িতে ঠুমকা লাগালেন এই যুবতী, কিলার এক্সপ্রেশন দেখে ঘুম উড়বে

সহজেই যদি লোকের কাছে ফেমাস হয়ে যেতে হয় তাহলে সোশ্যাল মিডিয়ার নানান মাধ্যমকে আপনি সহজেই ব্যবহার করতে পারেন। সোশ্যাল মিডিয়ার নানান মাধ্যম যেমন ইউটিউব, ফেসবুক, এবং ইন্সটাগ্রাম এর মাধ্যমে আপনার প্রতিভা যদি প্রকাশ করে একবার ফেমাস হয়ে যান, তাহলে সেলিব্রিটিদের থেকে কোন অংশে কম হবেন না আপনি।

সোশ্যাল মিডিয়ার নানান প্লাটফর্ম ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব এর মাধ্যমে কোন নাচ, গান বা যেকোনো প্রতিভা ভাইরাল হতে সময় লাগে না। বর্তমানে হাতে শুধু একটা মুঠোফোন থাকলেই যথেষ্ট কারুর যদি মন ভালো না থাকে বা কারোর যদি সময় কাটতে না চায় কিংবা কেউ যদি একটু একা একা নিজের মতন থাকবেন, ভাববেন তাহলে কিন্তু তার একমাত্র সঙ্গী হতেই পারে তার হাতের মুঠোফোনটি।

এই মুহূর্তে নিজের রিল ভিডিওর সূত্র ধরেই একাংশে পছন্দের তালিকায় নাম তুলে ফেলেছেন ভ্রুশিকা মেহেতা। হিন্দি টেলিভিশন জগৎ-এর অন্যতম পরিচিত মুখ হিসাবে সবার ভালোবাসার পাত্রী তে পরিণত হয়েছেন এই যুবতী। অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি যে একজন দক্ষ নৃত্যশিল্পীও, তাও তিনি প্রমান করেছিলেন। সম্প্রতি বিদেশেই বলিউডের গানের তালে তালে হলুদ শাড়িতে রিল বানালেন ভ্রুশিকা।

সম্প্রতি মুক্তি পাওয়া রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুর অভিনীত ‘তু ঝুটি ম্যা মাক্কার’এর সব গানই হিট। এবার সেই ছবিরই ‘ঠুমকা’ গানের তালেই তালেই নাচলেন তিনি। হলুদ শাড়িতে আগুন ধরালেন অভিনেত্রী। কানে রিং দুল, বিকিনি স্টাইল হলুদ ব্লাউজ এ আরো সুন্দর হয়ে উঠেছেন তিনি। একেবারে হুবহু শ্রদ্ধা কাপুরের মতোই খোলা চুলে সেজে অভিনেত্রীকে দারুন সুন্দর লাগছে। দেখে নিন অসাধারণ ভিডিও-

 

View this post on Instagram

 

A post shared by Vrushika Mehta (@vrushyy)

Related Articles