whatsapp channel

কাকিমাকে দেখে লোভ সামলাতে পারেনি দুই যুবক, বিছানায় ঘনিষ্ঠ হতেই চরম সুখ

দিনের শেষে মনোরঞ্জনের জন্য মানুষ আগে গান শুনতো, পছন্দের সিনেমা দেখতো সেটা হতে পারে রোম্যান্টিক, ভয়ের কিংবা অ্যাকশন। এমনকি কেউ কেউ ভক্তিমূলক গান পর্যন্ত শুনতো সকাল সন্ধ্যা। এখন সেই টেস্ট…

Avatar

Susmita Kundu

Updated on:

Advertisements
Advertisements

দিনের শেষে মনোরঞ্জনের জন্য মানুষ আগে গান শুনতো, পছন্দের সিনেমা দেখতো সেটা হতে পারে রোম্যান্টিক, ভয়ের কিংবা অ্যাকশন। এমনকি কেউ কেউ ভক্তিমূলক গান পর্যন্ত শুনতো সকাল সন্ধ্যা। এখন সেই টেস্ট বদলেছে। এখন মানুষ ব্যস্ত। হাতে সময় কম। যেটুকু সময় হাতে থাকে সেই সময়টুকু চাই ঠাসা বিনোদন। বিশেষ করে করোনা যখন গোটা বিশ্বকে গ্রাস করেছিল, সেই সময় সমস্ত বিনোদন ক্ষেত্র বন্ধ ছিল, তখন একমাত্র উপায় ছিল ফোন ও ইন্টারনেট। আর ইন্টারনেট মানেই ওয়েব সিরিজ। স্বল্প দৈর্ঘ্যের টানটান গল্প দেখতে মানুষ পছন্দ করতে শুরু করলো। এভাবে এগোতে থাকে সময়। রাতারাতি তৈরি হতে থাকে একের পর এক গল্প। মানুষ গোগ্রাসে গিলতে শুরু করে সেইসব রসালো গল্প। সেরকমই একটি রসালো গল্প নিয়ে আজকের প্রতিবেদন।

Advertisements

উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি প্ল্যাটফর্মে এখন একাধিক সিরিজ দেখা যায়, যার প্লট সাজানো থাকে যৌনতা, লালসা, অপরাধ ও নিম্ন রুচির কিছু উস্কানি মূলক তথ্য দিয়ে। আজকে যেই গল্পের কথা বলা হবে সেই গল্পের নাম চরমসুখ – Tawa Garam। এর তিনটি ভাগ আছে। প্রথম দুটি ভাগ চূড়ান্ত ভাবে হিট হয়। তৃতীয় ভাগ নিয়েও মানুষের মনে উত্তেজনা প্রবল।

Advertisements

নতুন এই ওয়েব সিরিজের নাম তাওয়া হট অর্গাজম। এই গল্পটি বন্ধুত্ব ও প্রেমের রসালো কাহিনী। গল্পে রয়েছে দুই যুবক যারা বাড়িতে সারাদিন থাকেন। সেখানে উপস্থিত হন এক অ্যান্টি। এবার ওই দুই যুবকের সাথে অ্যান্টির প্রথমে প্রেম ও পরে শারীরিক সম্পর্ক দেখা যায়। এই ওয়েব সিরিজে অ্যান্টির চরিত্রে অভিনয় করেছেন পিহু। এতে প্রতি মুহূর্তে রয়েছে রোমান্টিক হট দৃশ্য যা দেখে রাতের ঘুম হারাম হবে আপনার। এই ওয়েব সিরিজ ভুল করেও পরিবারের সাথে দেখবেন না।

Advertisements

Tawa Garam সিরিজে অভিনয় করেছেন সুর্মাই বুয়া পিহু চরিত্রে (Pihu as Surmai Bhua), ফুফাজি চরিত্রে অভিনয় করেন শিখর গুলানি (Shikhar Gulani), সোনু চরিত্রে মোহিত শর্মা (Mohit Sharma as Sonu), রাজের চরিত্রে সৌরভ (Saurabh Sewal as Raj)। এই ওয়েব সিরিজে প্রতি মুহূর্তেই রয়েছে অ্যাডাল্ট সিন। তাই ভুলেও ছোটদের সামনে এই সিরিজ দেখবেন না। তাহলে, আজই ULLU app ডাউনলোড করে নিন আর সাবস্ক্রিপশন নিয়ে নিন। ব্যাস, বিনা বাধায় দেখতে পারেন উল্পুর এই ওয়েব সিরিজটি।

Advertisements
whatsapp logo
Advertisements