whatsapp channel

‘ডার্লিং’ গানে ডান্স বাংলা ডান্সের মঞ্চে নাচলেন মেন্টর ওম-দেবলীনা, রইলো ভিডিও

15 ই অগস্ট ছিল ‘ডান্স বাংলা ডান্স’-এর ‘স্বাধীনতা দিবস স্পেশ‍্যাল’ পর্ব। এদিন ভারতমাতা ও তাঁর বীর সন্তানদের উদ্দেশ্যে নাচের মাধ্যমে শ্রদ্ধা জানিয়েছেন প্রতিযোগীরা। কিন্তু তার মধ্যেই শোয়ের মেন্টর ওম সাহানী…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

15 ই অগস্ট ছিল ‘ডান্স বাংলা ডান্স’-এর ‘স্বাধীনতা দিবস স্পেশ‍্যাল’ পর্ব। এদিন ভারতমাতা ও তাঁর বীর সন্তানদের উদ্দেশ্যে নাচের মাধ্যমে শ্রদ্ধা জানিয়েছেন প্রতিযোগীরা। কিন্তু তার মধ্যেই শোয়ের মেন্টর ওম সাহানী (Om Sahani) ও দেবলীনা কুমার (Devlina Kumar) বেছে নিলেন একটু অন্য স্বাদের নাচ।

Advertisements

ওম ও দেবলীনা এদিন ডুয়েট পারফরম্যান্স করলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) অভিনীত ‘সাত খুন মাফ’-এর বিখ্যাত গান ‘ডার্লিং’-এর সাথে। দেবলীনার পরনে ছিল গোলাপি রঙের লেহেঙ্গা-চোলি ও ওম পরেছিলেন সাদা পাঞ্জাবি-চোস্ত ও সবুজ জহর কোট। যখন মঞ্চ নাচে জমজমাট তখন কিন্তু মজার ছলে বিচারকদের মাতিয়ে অনেকটাই স্পটলাইট কাড়লেন শোয়ের সঞ্চালক অঙ্কুশ (Ankush Hazra)।

Advertisements

এদিনের বিশেষ পর্বে নেতাজী সুভাষচন্দ্র বসু (Netaji Subhashchandra Bose)-কে স্মরণ করে মঞ্চে প্রতিযোগীরা পারফর্ম করলেন ‘কদম কদম বাড়ায়ে যা’। ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে গোবিন্দা (Govinda) জানিয়েছেন, নেতাজী ঈশ্বরতুল‍্য, তিনি জীবনের পথে চলার পাথেয় হয়ে সকলের সঙ্গেই থাকবেন। নেতাজীর ছবির সামনে সাষ্টাঙ্গে প্রণাম করেন গোবিন্দা।

Advertisements

পঁচাত্তরতম স্বাধীনতা দিবসে ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারক শুভশ্রী (Subhasree ganguly)-র তিনরঙা প্রিন্টেড শিফন শাড়ি সকলের নজর কেড়েছে। নেটদুনিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে তাঁর এই লুক।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media