whatsapp channel

চরম অর্থকষ্টে ভুগছেন জনপ্রিয় গীতিকার, পাঁচ লক্ষ দিয়ে সাহায্যের হাত বাড়ালেন নেহা কক্কর

নেহা৷ এই নামটি এখন বলিউড সঙ্গীত জগতে দাপিয়ে বেড়াচ্ছে। নেহা কাক্করকে কেউ আবার বলে ওঠে রিমেক কুইন। নেহার গান মানেই এখন এখন বলিউডে হিট গান ৷ বিশেষ করে রিমেক সিঙ্গেলে…

Avatar

HoopHaap Digital Media

নেহা৷ এই নামটি এখন বলিউড সঙ্গীত জগতে দাপিয়ে বেড়াচ্ছে। নেহা কাক্করকে কেউ আবার বলে ওঠে রিমেক কুইন। নেহার গান মানেই এখন এখন বলিউডে হিট গান ৷ বিশেষ করে রিমেক সিঙ্গেলে বরাবরই শীর্ষে জায়গা করে নিয়েছেন এই মেয়ে। এছাড়া নিজের জীবন নিয়ে বেশ চর্চায় থাকেন গায়িকা। যেমন গত বছর অক্টোবর মাসে নেহা ও রোহনপ্রীতের বিয়ে নিয়ে তুমুল শোরগোল পড়ে গিয়েছিল সোশ্যাল দুনিয়াতে ৷ বিয়ের দিন গুগল ট্রেন্ডে প্রথম দিকেই ছিলেন নেহা ৷ নেহু আর রোহনের বিয়ের নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়।

নেটিজেনদের হাত ধরেই একদিন নেহার এই গানের সফরে পা রাখা। তাই তিনি সহজেই আপকামিং গায়ক গায়িকাদের স্ট্রাগেল বুঝতে পারেন। নেহার মন সত্যি কুইনের মতো দয়ালু বললে কিছু কম নয়৷ গানের জন্য তিনি যেমন ট্রেন্ডে রয়েছেন ঠিক একই ভাবে ভালো কাজের জন্য এই নাম মানুষের মনে জায়গা করে নিয়েছেন এই গায়িকা। এবার এই নেহা কাক্কর জনপ্রিয় এক রিয়্যালিটি শোয়ের মঞ্চে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অর্থ কষ্টে থাকা বলিউডের এক সময়ের জনপ্রিয় গীতিকার সন্তোষ আনন্দের দিকে।

বলিউড সঙ্গীত জগতে একসময় গীতিকার সন্তোষ আনন্দের নাম খুবই জনপ্রিয় ছিল৷ তাঁর ঝুলিতে ৮০’র দশকে রয়েছে একের পর এক হিট গান ৷ সঙ্গীত পরিচালক জুটি লক্ষীকান্ত-প্যায়ারেলালের সঙ্গে হাত মিলিয়ে বহু সুপারহিট গান উপহার দিয়েছেন বলিউডকে। ‘প্রেমরোগ’,’শোর’, ‘রোটি কাপড়া অউর মাকান’এর মতো কিছু জনপ্রিয় সিনেমার তাঁর লেখা গানের মধ্যে সবচেয়ে জনপ্রিয় ৷ তবে এখন এই মানুষকে ভুলতে বসেছে সবাই৷ এই গীতিকারেরসুনাম থাকলেও, অর্থ নেই ৷ সংসার চালানোর জন্য আর নিজের চিকিৎসার জন্য নেই পর্যাপ্ত অর্থ।

এবার নিজেই নিজের কষ্টের কথা এই রিয়্যালিটি শোয়ের মঞ্চে এসে আবেগপ্রবণ হয়ে সারা ভারতবর্ষের কাছে বললেন আনন্দজি। তাঁর মুখে একথা শোনার পরে নিজের চোখের জল ধরে রাখতে পারেননি রিমেক কুইন ৷ বিচারকের আসন থেকে উঠে এসে পাশে দাঁড়ান গীতিকার সন্তোষ আনন্দের ৷ আর আনন্দজীকে ৫ লক্ষ টাকা অর্থ সাহায্যও করেন নেহা। ১৯৭২ সালে মনোজ কুমারের ‘শোর’ ছবির জনপ্রিয় গান‘এক প্যার নগমা হ্যায়…’ গেয়েছিলেন লতাজী। এবার এই গান গাইলেন আবেগপ্রবণ নেহা।

অন্যদিকে গীতিকারকে সাহায্য করবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন সঙ্গীত পরিচালক বিশাল দদলানিও ৷ বিশাল জানিয়েছেন, সন্তোষ আনন্দের লেখা গান নিয়ে ভবিষ্যতে তিনি কাজও করবেন। প্রসঙ্গত,এই এপিসোডে বিখ্যাত সঙ্গীত পরিচালক পেয়ারেলালের সঙ্গে দেখা যাবে সন্তোষ আনন্দকে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media