Bengali SerialHoop Plus

ওয়েস্টার্ন পোশাকে বাজিমাত রানীমার, নেটিজেনদের মন কাড়লেন দিতিপ্রিয়া

সালটা ২০১৭, তখন থেকে সন্ধ্যেবেলা দর্শকদের টিভির সামনে বসতে বাধ্য করতো ছোট্ট মেয়ে দিতিপ্রিয়া রায়। ছোট্ট রাসমণি চরিত্রে অভিনয় করতে শুরু করলেন। যদিও এটাই তার একমাত্র অভিনয় নয়। বরং ২০১৫ সালে তিনি সৃজিত মুখার্জি পরিচালিত ‘রাজকাহিনী’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি। অবশ্য তারও অনেক আগে ‘দুর্গা’ ধারাবাহিকে গৌরী চরিত্রে ছিলেন দিতিপ্রিয়া। হিসেব করে দেখতে গেলে দিতিপ্রিয়ার জার্নি শুরু ২০০৮ থেকেই।

আজকের দিতিপ্রিয়া একজন কলেজ স্টুডেন্ট আর পর্দায় সে রানিমা। আর এবার শেষ হতে চলেছে রানিমার অভিনয় পর্ব। অনেকে ভাবছেন ধারাবাহিক বুঝি এখানেই শেষ হবে। এমনটা নয়। ইহ জীবন ত্যাগ করার আগে গদাধরকে রানিমা বারবার বলে গিয়েছেন এই মন্দির যেন সকল ধর্মের তীর্থ ক্ষেত্র হয়ে ওঠে। তাই দিতিপ্রিয়া চলে গেলেও সিরিয়াল বন্ধ হবে না বলেই জানানো হয়েছে দর্শকদের ধারাবাহিকের তরফ থেকে। পর্দার গদাধর অর্থাৎ অভিনেতা সৌরভ সাহা জানান, সিরিয়ালে শ্রীরামকৃষ্ণের জীবনের আরো অনেক কিছুই দেখানো বাকি রয়েছে। গদাধর কীভাবে শ্রী শ্রী রামকৃষ্ণ পরমহংসদেব হয়ে উঠবেন এখন সেটাই দেখার পালা।

অবশ্য, রানিমার বিদাই প্রস্তুতি ইতিমধ্যে টেলিভিশনের পর্দায় দেখানো হচ্ছে। স্বয়ং মা ভবতারিণী তাকে নিতে এসেছেন। তিনিও প্রস্তুত মায়ের সঙ্গে যেতে। অর্থাৎ এই ধারাবাহিকে দিতিপ্রিয়ার অভিনয় পর্ব শেষ হবে। শেষ পর্বের ঝলক দেখে অনেক অনুরাগী বলেছেন যে তাদের চোখে জল এসে গিয়েছে। কেউ কেউ বলেছেন দিতিপ্রিয়ার অভিনয় মিস করবেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ রয়েছেন পর্দার রানিমা। মাঝে মধ্যেই নিজের নানান মুডের ছবি পোস্ট করেন। ছোট চুল আর ওয়েস্টার্ন ড্রেসে দেখে বোঝার উপায় নেই যে এই একরত্তি মেয়ে এমন ভারী অভিনয় সুন্দর ভাবে উপস্থাপন করতে পারে ।

Related Articles