Bengali SerialHoop Plus

‘ভ্যালেন্টাইনস ডে’-র দিন ‘ডেস্টিনেশন এনগেজমেন্ট’ সারছেন রুদ্রজিৎ-প্রমিতা

ভালবেসে তাঁদের ‘রুমিতা’ নামেও ডাকেন তাঁদের ফ্যানরা। একটা সময় রাঘবেন্দ্র ও পারুলের প্রেম নিয়ে দর্শক মহলে বেশ কৌতূহল ছিল। সন্ধ্যে হলেই ছোট পর্দায় ভেসে উঠত এই জুটির রুপকথার প্রেম। সেই রূপকথার প্রেম এবার প্রকাশ্যে আসতে চলেছে। কথা ছিল ২০২১ এর ভালোবাসার মাসে ও ভালোবাসার দিনেই আইনি বিয়ে করে নেবেন রুদ্রজিৎ-প্রমিতা। এবারে কনফার্ম করলেন ১৪ ই ফেব্রুয়ারি। ওই দিনই ‘ডেস্টিনেশন এনগেজমেন্ট’ সারছেন ছোট পর্দার এই জুটি। ইতিমধ্যে নতুন ফ্ল্যাট সাজানো কমপ্লিট, এমনকি প্রি-ওয়েডিং শ্যুট পর্যন্ত বানিয়ে ফেলেছেন এই লাভ বার্ডস।

রুদ্রজিৎ এর কথায় আর ‘লেভেল সেভেন’ রেস্তরাঁ নয়, বা এদিক ওদিক নয়, এখন শুধুই পাকা পরিণয়ের দিন গোনা। জানা গিয়েছে পুরুলিয়ায় এক রিসোর্টে অনুষ্ঠিত হবে বাগদান পর্ব। এখানেই প্রথমে এনগেজমেন্ট হবে, তার পর রেজিস্ট্রি সারবেন এই জুটি।

বর্তমানে রুদ্রজিত জী বাংলার ‘জীবন সাথী ‘সিরিয়ালে ব্যস্ত, এছাড়াও ‘সাত ভাই চম্পা’র রাঘব ওরফে রুদ্রজিৎ মুখোপাধ্যায় বেশ জনপ্রিয় মুখ ছোট পর্দায়। ‘সাত ভাই চম্পা’ ধারাবাহিকের সেটেই আলাপ হয় এই দুই জুটির। অন্সক্রিন প্রেম জায়গা করে নেয় অফস্ক্রিন প্রেমের দোরগোড়ায়। তাই ‘সাত ভাই চম্পা’ ধারাবাহিক বন্ধ হয়ে গেলেও রয়ে যায় রুদ্রজিৎ-প্রমিতার সম্পর্ক। এরপরেও প্রমিতাকে দেখা যায় ‘বধূবরণ’ ধারাবাহিকে।

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় তাঁরা নিজেরাই জানিয়েছেন, তাঁদের এনগেজমেন্টের কথা। রুদ্র-প্রমিতার আংটি বদল হবে ২০২১-এর ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ ভ্যালেন্টাইন ডে’র দিন। পুরুলিয়ার অযোধ্যা পাহাড়ের কাছেই বসবে এই শুভ অনুষ্ঠান।

whatsapp logo