Hoop PlusTollywood

রামধনু পোশাকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা

মধুমিতা মানেই বোল্ড, সেক্সি এবং তন্বী। সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ এই মেয়ে একটা সময় চুটিয়ে বাংলা ধারাবাহিক করতেন। দিয়েছেন ইমন, পাখির মতন হিট ক্যারেকটার। ধারাবাহিকের মধ্যেই বিয়ে পর্ব মিটিয়ে নেন। অবশ্য কিছু দিন পর বিচ্ছেদ পর্ব মিটিয়ে নেন। এখন তিনি স্বাধীন, সুন্দরী, দক্ষ একজন অভিনেত্রী। বড় পর্দাতেও পা দিয়ে ফেলেছেন মধুমিতা। লাভ আজ কাল পরশু, চিনি’র মতন হিট সিনেমা দেন। এখন আরো একটি বাংলা মুভিতে তাকে দেখা যাচ্ছে।

‘ট্যাংরা ব্লুজ’ (Tangra Blues) মুভিতে পরমব্রত চট্টোপাধ‌্যায়ের (Parambrata Chatterjee) সঙ্গে রয়েছেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)।পয়লা বৈশাখে মুক্তি পায় এই মুভি। এই ছবিতে জয়ীর চরিত্রে অভিনয় করেছেন মধুমিতা। সে মিউজিক কম্পোজ করে। এই প্রসঙ্গে মধুমিতা বলেন যে তার জীবনে সবচেয়ে প্রিয় তিনটে জিনিস- নিজের কাজ, বেড়াতে যাওয়া এবং মিউজিক। তিনি সব ধরনের মিউজিক শুনতে পছন্দ করেন। হেডফোন মাস্ট। ওটা ছাড়া বাঁচতে পারেন না। তাই জয়ীর চরিত্রটাকে চিনতে বা বুঝতে তার কোনও অসুবিধা হয়নি।

সিরিয়াল সিনেমা অনেক হল, এবার তার সম্পূর্ণ মনোযোগ বোল্ড ফটোশ্যুট। বাইরে প্রচণ্ড রোদ, সূর্যের তাপ ছ্যাকা দেয় শরীরে। এরই মধ্যে একদম সী বীচ লুকে হাজির মধুমিতা।পরনে তার রামধনু বিকিনি, উপরে সাদা ফিনফিনে জ্যাকেট। খোলা চুল ও মুখে উষ্ণতা। এই গরমকে তুড়ি দিয়ে উড়িয়ে উপভোগ করছেন নোনা ঘামের স্বাদ আর বোল্ড ক্লিক।

মধুমিতার অনুরাগীরাও আশায় আশায় বসে থাকেন কবে তিনি তার মোহময়ী রূপ নিয়ে সোশ্যাল মিডিয়ার পাতায় আসবেন। অবশ্য নিজেকে চর্চার আসনে রাখার জন্য সোশ্যাল মিডিয়ার যে কোনো বিকল্প নেই তা মধুমিতার পোস্টে প্রমাণ মেলে।

Related Articles