BollywoodHoop Plus

জীবনের প্রচুর স্মৃতি এক নিমেষে মুছে ফেললেন দীপিকা, হঠাৎ কি হলো অভিনেত্রীর!

২১ এর শুরুতেই নেট নাগরিকরা অবাক। এই দিন প্রায় সকলেই নিজেদের ছবি এবং বর্ষবরণের রাতের ছবি ও ভিডিও নিজের ইন্সটাগ্রাম এবং ট্যুইটার অ্যাকাউন্টে পোস্ট করেন, কিন্তু দীপিকা পাড়ুকোন সব সরিয়ে ফেললেন। এই মুহূর্তে তাঁর অ্যাকাউন্টগুলিতে একটিও পোস্ট নেই। কেন এত বড় সিদ্ধান্ত? কেন সব মুছে ফেললেন? কেউ কেউ সন্দেহ করছেন যে দীপিকার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে, কিন্তু বাস্তবে তা নয়। তিনি নিজের একান্ত ইচ্ছায় সমস্ত ছবি ও ভিডিও মুছে দিয়েছেন।

২০২০ সাল বলিউডের এক অন্ধকারময় অধ্যায়। সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকে বলিউডের মাদক যোগ নিয়ে প্রচুর জলঘোলা হয়েছে। এতে নাম জড়িয়েছে দীপিকা পাড়ুকোনেরও। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) অফিসে তাঁর জিজ্ঞাসাবাদ পর্ব চলেছে। এমনকি তার হোয়াটসঅ্যাপের মেসেজ সকলের সামনে এসে উপস্থিত হয়েছে। এরপর থেকে সোশ্যাল মিডিয়ায় নিজের গতিবিধি কমিয়ে দিয়েছিলেন দীপিকা। অনেকের অনুমান হয়তো নিজের কুকীর্তির জন্যই সোশ্যাল মিডিয়া থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। যদিও NCB র দপ্তর থেকে ছাড়া পাওয়ার পর সোশ্যাল মিডিয়ায় কম এক্টিভ থাকতেন এমনকি সাংবাদিকদের সঙ্গেও তেমন ভাবে কথা বলতেন না।

ইতিমধ্যে দীপিকার ইন্সটাগ্রাম ফলোয়ার প্রায় ৫ কোটি আড়াই লক্ষ। আর ট্যুইটারে তাঁর ফলোয়ার ২ কোটি ৭৭ লক্ষ। কিন্তু সমস্ত অনুরাগীদের নিরাশ করে আপাতত বিদায় নিয়েছেন। কিন্তু ছেড়ে গেছেন কিছু কথা। ৩১ তারিখ রাতে ৩২ সেকেন্ডের একটি অডিও ক্লিপ তিনি পোস্ট করেন তার ইনস্টাগ্রামে। এই অডিও ক্লিপে তিনি বলছেন, ‘আমার অডিও ডায়েরিতে তোামাদের সবাইকে স্বাগত। এই ডায়েরি হল একান্তভাবেই আমার ভাবনার বহিঃপ্রকাশ। আমার মনে হয়, তোমরা আমার সঙ্গে একমত হবে যে ২০২০ সালটা ছিল একটা অনিশ্চয়তার বছর। তবে আমার কাছে বছরটা ছিল কৃতজ্ঞতার আর থেমে না গিয়ে তাল মিলিয়ে যে কোনও পরিস্থিতিতে হাজির থাকারও। ২০২১ সালে আমার নিজের জন্য আর আমার কাছের মানুষজনের জন্য সবচেয়ে বড় ইচ্ছে একটাই—সুস্থ শরীর আর শান্ত মন’।

এই ব্যপারে কেউ কেউ সন্দেহ করছেন যে দীপিকার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে আবার কেউ কেউ মনে করছেন যে এটি নায়িকার নতুন কোনও প্রচারের কৌশল, কিন্তু বাস্তবে তা নয়। তিনি নিজের একান্ত ইচ্ছায় সমস্ত ছবি ও ভিডিও মুছে দিয়েছেন।

whatsapp logo