whatsapp channel

Madhumita Sarcar: ক্যামেরার সামনে মুহূর্তেই পোশাক পরিবর্তন মধুমিতার

একটা সময় ছিল যখন টলিউডে নায়িকার সংজ্ঞা ছিল একের পর এক হিট ফিল্ম। কিন্তু বর্তমানে ইন্সটাগ্রামে বিভিন্ন ছবি ও ফলোয়ারের সংখ্যা নির্ধারণ করে নায়িকার স্থান। মধুমিতা সরকার (Madhumita Sarcar)-এর ক্ষেত্রেও…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

একটা সময় ছিল যখন টলিউডে নায়িকার সংজ্ঞা ছিল একের পর এক হিট ফিল্ম। কিন্তু বর্তমানে ইন্সটাগ্রামে বিভিন্ন ছবি ও ফলোয়ারের সংখ্যা নির্ধারণ করে নায়িকার স্থান। মধুমিতা সরকার (Madhumita Sarcar)-এর ক্ষেত্রেও ঘটেছে একই ঘটনা। এখনও অবধি তাঁর অভিনীত ফিল্ম বক্স অফিসে বাজিমাত না করতে পারলেও ফটোশুট ও ইন্সটাগ্রাম রিলের মাধ্যমে টিকে রয়েছেন তিনি। সম্প্রতি ক্যামেরার সামনেই পোশাক পরিবর্তন করলেন মধুমিতা।

Advertisements

মধুমিতার শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, কালো রঙের নি লেংথ গাউনে হেঁটে আসছেন মধুমিতা। তাঁর হাতে রয়েছে গোলাপি ড্রেস। ওই ড্রেসটি তিনি ছুঁড়ে ফেলতেই দেখা যায় মধুমিতার নিজের পরনে পরিহিত রয়েছে পোশাকটি। তিনি ওই পোশাকটি পরে ক্যামেরার সামনে হেঁটে এলে দেখা যায় পোশাকে রয়েছে গোলাপির সাথে নীল, হলুদ ও সাদা রঙের মিশেল। পোশাকটি একটি হাই থাই স্লিটেড গাউন। ছাদের উপর হয়েছে এই ভিডিওর শুটিং। হাওয়ায় উড়ছে মধুমিতার চুল। হাসতে হাসতে ক্যামেরার ফ্রেম থেকে বেরিয়ে যান তিনি। ভিডিওটি শেয়ার করে মধুমিতা লিখেছেন, পরিবর্তন হতেই থাকবে।

Advertisements

শিশুশিল্পী হিসাবে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন মধুমিতা। পরবর্তীকালে ‘সবিনয় নিবেদন’ সিরিয়ালের মাধ্যমে তিনি সর্বাধিক পরিচিতি লাভ করেন। এরপর ‘বোঝেনা সে বোঝেনা’, ‘কুসুম দোলা’-র মাধ্যমে মধুমিতা হয়ে ওঠেন দর্শকদের ঘরের মেয়ে।

Advertisements

‘লাভ আজ কাল পরশু’-র মাধ্যমে টলিউডে বড় পর্দায় ডেবিউ করেছিলেন মধুমিতা। এরপর তাঁকে দেখা গিয়েছিল মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘চিনি’-তে। পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) পরিচালিত ফিল্ম ‘ট‍্যাংরা ব্লুজ’-এ অভিনয় করেছেন মধুমিতা। সাম্প্রতিক কালে মুক্তি পেয়েছে মধুমিতা অভিনীত ফিল্ম ‘কুলের আচার’। এছাড়াও একটি দক্ষিণী ফিল্মে অভিনয় করছেন মধুমিতা। কাজ করছেন ওটিটিতেও।

Advertisements

whatsapp logo
Advertisements