BollywoodHoop Plus

Priyanka Chopra: পোশাক বিভ্রাটের শিকার প্রিয়াঙ্কা, ব্যাগ দিয়ে ঢেকে কোনোমতে লাজরক্ষা করলেন ‘দেশি গার্ল’

পান থেকে চুন খসলেই ইদানিং পোশাক বিতর্কে জড়িয়ে পড়ছেন অভিনেত্রীরা। এমনিতেও সমাজের নীতিবাগীশরা মনে করেন, তাঁরাই মহিলাদের পোশাক পরা শেখান। অথচ সেই সমাজেই গরমের অজুহাতে পুরুষরা দিব্যি খালি গায়ে, গামছা পরে ঘুরে বেড়াচ্ছেন। যাই হোক, এবার ফেরা যাক মূল বক্তব্যে যেটা পড়লে হয়তো অনেকেই খুব খুশি হবেন কারণ প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) তাঁদের চক্ষুশূল। পোশাক বিভ্রাটের শিকার হয়েছেন প্রিয়াঙ্কা।

সম্প্রতি তাঁর স্বামী নিক জোনাস (Nick Jonas)-এর সঙ্গে নৈশভোজ সেরে বেরোনোর সময় পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হন প্রিয়াঙ্কা। তাঁর পরনে ছিল কালচে-সবুজ রঙের স্বচ্ছ পোশাক। পোশাকটি ছিল স্লিভলেস। তার সাথেই প্রিয়াঙ্কার হাতে ছিল তুঁতে রঙের ব্যাগ। অপরদিকে নিকের পরনে ছিল কালো রঙের ঝলমলে থ্রি-পিস সুট। প্রিয়াঙ্কা ও নিকের ছবিগুলি ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ ট্রোল করেছেন প্রিয়াঙ্কাকে।

কিন্তু এর আগেও যথেষ্ট খোলামেলা পোশাকে দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে। ফলে তাঁর অনুরাগীদের একাংশ মনে করেছেন না, এটি কোনো ধরনের পোশাক বিভ্রাট। এছাড়াও প্রিয়াঙ্কা ও নিকের একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে পাপারাৎজিদের ক্যামেরার সামনেই পোশাক নিয়ে অস্বস্তিতে পড়েছেন প্রিয়াঙ্কা। কিন্তু তিনি তড়িঘড়ি ব্যাগ দিয়ে ঢেকে তা সামাল দেওয়ার চেষ্টা করছেন।

হাতে রয়েছে অনেকগুলি হলিউড প্রজেক্ট। কিন্তু তা সত্ত্বেও খুব শীঘ্রই ভারতে আসবেন প্রিয়াঙ্কা। ফারহান আখতার (Farhan Akhtar) -এর পরিচালনায় আগামী ফিল্ম ‘জি লে জারা’-য় অভিনয় করার কথা রয়েছে তাঁর।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

whatsapp logo