whatsapp channel

ওয়েব সিরিজের আগেও ঘনিষ্ঠ দৃশ্যে সাহসিকতার সীমা অতিক্রম করেছেন কাজল

ওটিটি নিয়ে বর্তমানে যথেষ্ট আগ্রহী সেলিব্রিটিদের অধিকাংশ। বলিউডের তাবড় নায়ক-নায়িকাদের ভরসাস্থল হয়ে উঠেছে ওয়েব দুনিয়া। কারণ ওটিটির মাধ্যমে অনেক বেশি দর্শকদের কাছে পৌঁছে যাওয়া যায় অনায়াসেই। মাধুরী দীক্ষিত (Madhuri Dixit…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

ওটিটি নিয়ে বর্তমানে যথেষ্ট আগ্রহী সেলিব্রিটিদের অধিকাংশ। বলিউডের তাবড় নায়ক-নায়িকাদের ভরসাস্থল হয়ে উঠেছে ওয়েব দুনিয়া। কারণ ওটিটির মাধ্যমে অনেক বেশি দর্শকদের কাছে পৌঁছে যাওয়া যায় অনায়াসেই। মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene), সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) আগেই ওয়েব সিরিজে ডেবিউ করে ফেলেছিলেন। এবার একই পথে হাঁটলেন কাজল (Kajol)। শুধু হাঁটলেনই না, জয় করে নিলেন ওটিটির দুনিয়াকেও। 14 ই জুলাই ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিম হয়েছে কাজলের ডেবিউ ওয়েব সিরিজ ‘দ্য ট্রায়াল’। এই ওয়েব সিরিজে তাঁর বিপরীতে অভিনয় করেছেন যীশু সেনগুপ্ত (Jissu U. Sengupta)। অভিনয় তো বটেই, বর্তমানে যীশুর সাথে কাজলের চুম্বন দৃশ্য চর্চিত হতে শুরু করেছে। তার অন্যতম কারণ হল মাঝের আঠাশটি বছর। দীর্ঘ আঠাশ বছর পর ‘দ্য ট্রায়াল’-এর জন্য নিজের শর্ত ভেঙে চুম্বন দৃশ্যে অভিনয় করলেন কাজল।

Advertisements

‘দ্য ট্রায়াল’-এ যীশু অভিনয় করেছেন কাজলের স্বামীর চরিত্রে। স্বামী-স্ত্রীর ঘনিষ্ঠ চুম্বন দৃশ্য তো বটেই, কাজল তাঁর অনস্ক্রিন প্রাক্তন প্রেমিক আলি খান (Aly Khan)-এর সাথেও চুম্বন দৃশ্যে অভিনয় করেছেন। প্রকৃতপক্ষে, চিত্রনাট্যের কারণে এই দুটি চুম্বন দৃশ্য প্রয়োজন ছিল। ফলে শর্ত ভেঙেছেন কাজল। ওয়েব সিরিজের ট্রেলার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার আগেই আলি একজন ইউটিউবারের সাথে একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ‘দ্য ট্রায়াল’-এ কাজলের সাথে তাঁর চুম্বন দৃশ্য রয়েছে।

Advertisements

কিন্তু এর আগে 1992 সালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘বেখুদি’-তে কাজল লিপলক কিস করেছিলেন তাঁর সহ-অভিনেতা কমল সাড়ানাহ (Kamal Sadanah)-কে। 1994 সালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘ইয়ে দিল্লাগি’-তে অক্ষয় কুমার (Akshay Kumar)-এর বিপরীতে অভিনয় করেছিলেন কাজল। এই ফিল্মে বৃষ্টিস্নাত কাজল ও অক্ষয়কে অন্তরঙ্গ হয়ে চুম্বন করতে দেখা গিয়েছিল।

Advertisements

কিন্তু এরপর থেকে আর চুম্বন দৃশ্যে অভিনয় করেননি কাজল। তবে চিত্রনাট্যে কাহিনীর মোড়ের কারণে ‘দ্য ট্রায়াল’-এ নতুন রূপে দেখা গেল তাঁকে।

Advertisements

whatsapp logo
Advertisements