whatsapp channel

সুশান্ত আত্মহত্যা করার ছেলেই নয়, জোর গলায় জানালেন প্রেমিকা অঙ্কিতা

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর অনেকেই তার এই মৃত্যু মেনে নিতে পারছিল না মন থেকে। সেই ভাবেই তার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে ও মেনে নিতে পারেনি সুশান্তের মৃত্যুকে। তিনি সোশ্যাল…

Avatar

HoopHaap Digital Media

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর অনেকেই তার এই মৃত্যু মেনে নিতে পারছিল না মন থেকে। সেই ভাবেই তার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে ও মেনে নিতে পারেনি সুশান্তের মৃত্যুকে। তিনি সোশ্যাল মিডিয়ায় আগের মত সক্রিয় থাকেন না এখন ও তার মৃত্যুর পরেও সেই বিষয়ে মুখ খোলেননি অনেকদিনই। এক মাস পর তিনি ইনস্টাগ্রামে সাদা ফুলের ছবির সঙ্গে ক্যাপশন দিয়েছিলেন “ঈশ্বরের সন্তান”। তারপর তার একটি ইন্টারভিউ তে তিনি এই বিষয়ে মন্তব্য করেন।

একটি সংবাদ সংস্থাকে ইন্টারভিউতে সুশান্তর মৃত্যু অর্থাৎ তার ডিপ্রেশনের কথা জিজ্ঞেস করতেই তিনি বলেছেন, “আমার এবং সুশান্তের যতদিন সম্পর্ক ছিল আমি জোর দিয়ে বলতে পারি সুশান্ত ডিপ্রেশন এর মধ্যে ছিল না। আমি সবাইকে বলতে চাই যে ওকে কোনভাবেই ডিপ্রেশনে ভুক্তভোগী ভাবেন না, তাকে সবসময় মনে করবেন একজন হিরো হিসাবে যে ছোট একটি শহর থেকে এসে বিখ্যাত হয়েছেন, নিজের মতো করে জীবনে বেঁচেছেন। সে ছিল একটি অনুপ্রেরণা অনেকের জন্য দিনে অনুপ্রেরণা ছিল, এছাড়াও আমাকে অনুপ্রেরণা দিয়েছে সুশান্ত। তিনি একজন ট্যালেন্টেড অভিনেতা ছিল সেটা আমি জানি। আমার এটাই খুব খারাপ লাগে যে কিছু কিছু মানুষ নিজের মতো করে গল্প বানিয়ে বলে দেয়, তারা কি জানেন সুশান্ত কেমন ছিল!”

এছাড়াও সেই ভিডিওর মধ্যে ‘ঝালাক দিক লাজা’ ডান্সশোতে সুশান্তের নাচের পর অঙ্কিতা তাকে আলিঙ্গন করেছেন। সেই না স্টিম না সুশান্ত একাই করেছে সেই গানের কিছু কথা মিলে গেছে বাস্তবের সঙ্গে। সেই কথা হল, আমি যখন থাকবো না তখন তুমি কাঁদবে না কারণ আমি তোমার চোখের জল সহ্য করতে পারিনা। এই দুটো ভিডিও ইনস্টাগ্রামে একটি ভিডিওর মাধ্যমে পোস্ট করেছে একটি ইনস্টাগ্রামের পেজ। সেখান থেকেই ভাইরাল হয়েছে এই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media