Bengali SerialHoop Plus

Anurager Chhowa: মদ খেয়ে দীপার সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়লেন সূর্য!

বাংলা ধারাবাহিকের টিআরপি তালিকায় বিগত কয়েক সপ্তাহ ধরেই শীর্ষস্থান ধরে রেখেছে ‘অনুরাগের ছোঁয়া’। প্রতিদ্বন্দ্বী ‘জগদ্ধাত্রী’ ঘাড়ে নিঃশ্বাস ফেললেও সিংহাসনে সেই ‘অনুরাগের ছোঁয়া’। আর এই সাফল্যের পিছনে রয়েছে এই ধারাবাহিকের কেন্দ্রীয় দুই চরিত্র সূর্য ও দীপার সম্পর্কের কেমেস্ট্রি। কখনো তাদের মাঝে মাখোমাখো প্রেম, আবার কখনো মনের দূরত্ব- এই দোলাচলে উত্থান পতন ঘটে তাদের সম্পর্কের সমীকরনের। বিগত কিছুদিন ধরেই তৃতীয় ব্যক্তির আগমনে সূর্য ও দীপার মাঝে দূরত্ব বেড়েছিল। তাতে নাখুশ ছিলেন দর্শকদের একাংশ। তবে এবার সেই দূরত্ব মিটিয়ে দিলেন নির্মাতারা।

সম্প্রতি এই ধারাবাহিকের একটি দৃশ্য সামাজিক মাধ্যমে ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। আর এই দৃশ্য দেখে যেমন ট্রোল করছেন অনেকেই, তেমনই আবার এই দৃশ্যে সূর্য-দীপার ঘনিষ্ঠতা দেখেও মন ভরেছে অনেকের। কি এমন হল তাদের মাঝে? ভাইরাল হয়ে যাওয়া এই দৃশ্য বিছানায় একে অপরের কাছাকাছি দেখা গেছে ধারাবাহিকের নায়ক ও নায়িকাকে। যেন সবকিছু ভুলে আবার একে অপরকে কাছে টেনে নিয়েছেন দুই কপোত-কপোতি। কিন্তু তাদের এই ঘনিষ্ঠতার মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সূর্যর বেসামাল অবস্থা।

সম্প্রতি এই ধারাবাহিকে রাস্তার মাঝেই দেখা হয় সূর্য ও কবীরের। কবীরকে দেখা মাত্রই গাড়ি ঘুরিয়ে নেয় সূর্য। তারপর সে মদ খেয়ে দীপার বাড়িতে গিয়ে হাজির হয়। আর নেশার ঘোরে সে দীপাকে বলে ফেলে মনের কথা। সূর্যর মনে যে এখনো দীপার প্রতি ভালোবাসা রয়েছে, তাও সে জানায় তাকে। আর এসব শুনে কোনোমতে বেসামাল সূর্যকে বিছানায় শুইয়ে দেয় দীপা। এই দৃশ্যেই দুজনকে একসাথে বিছানায় ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায়।

এই দৃশ্যের এই ছোট্ট ক্লিপ ভাইরাল হয়ে যায় সামাজিক মাধ্যমে। এই ক্লিপ দেখে নেটিজেনরা মনে করতে শুরু করেন যে আবার সবকিছু ভুলে কাছাকাছি এল সূর্য ও দীপা। অনেকেই আবার নির্মাতাদের কটাক্ষ করতেও ছাড়েন নি এই দৃশ্য দেখে। একজন কমেন্টে লেখেন, ‘মদ খেয়ে বাড়ি না গিয়ে দীপার কাছে আসা কাহিনীর আর কোনো জায়গা নাই, এই কাহিনীর আর কতো দেখাবে এটা দেখিয়ে টিআরপি পাচ্ছে তাই দেখাচ্ছে, এটা ফালতু নাটক একটা”।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা