whatsapp channel

শেষ হতে চলেছে ‘কৃষ্ণকলি’! ঘরোয়া ইমেজ ভাঙতেই কি হট লুকে হাজির তিয়াশা

টেলিটাউন এই মুহূর্তে সরগরম তিয়াশা রায় (Tiasa Roy)-কে নিয়ে। তাঁর বিবাহ বিচ্ছেদের জল্পনা উস্কে দিয়েছেন তাঁর স্বামী সুবান রায় (suban roy)। তিনি বলেছেন, তাঁদের জীবনে বহিরাগতদের জন্য তাঁদের সম্পর্ক থাকবে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

টেলিটাউন এই মুহূর্তে সরগরম তিয়াশা রায় (Tiasa Roy)-কে নিয়ে। তাঁর বিবাহ বিচ্ছেদের জল্পনা উস্কে দিয়েছেন তাঁর স্বামী সুবান রায় (suban roy)। তিনি বলেছেন, তাঁদের জীবনে বহিরাগতদের জন্য তাঁদের সম্পর্ক থাকবে না। এর উপরেই শোনা যাচ্ছে, ‘কৃষ্ণকলি’ শেষ হয়ে যাবে। সব কিছুর মধ্যেই তিয়াশা করে ফেললেন নিজের ছোট্ট মেকওভার।

Advertisements

তিয়াশা জানিয়েছেন, অভিনেত্রী হিসাবে তিনি কখনও এক জায়গায় আটকে থাকতে পারেন না। এই কারণে তিনি লুক চেঞ্জ করেছেন। এছাড়াও ‘কৃষ্ণকলি’র তিন বছর হয়ে গেছে। তিয়াশার কাছেও শ‍্যামার লুক একঘেয়ে হয়ে গিয়েছে। এতদিন দর্শকদের ভালোবাসা তাঁকে লুক চেঞ্জ করতে দেয়নি। কিন্তু এখন নিজেকে নিয়ে একটু পরীক্ষা-নিরীক্ষা করতেই চান তিনি।

Advertisements

তিন বছর পরে হঠাৎই তিয়াশার মেকওভার প্রশ্ন তুলে দিয়েছে, তাহলে কি সত্যিই ‘কৃষ্ণকলি’ শেষের পথে? এই কারণে কি শ‍্যামার ইমেজ ভেঙে বেরিয়ে আসছেন তিয়াশা। এমনকি তিয়াশাকে নিয়মিত তৃণমূল কংগ্রেসের রাজনৈতিক কর্মকান্ডে অংশ নিতে দেখা যাচ্ছে। কিন্তু তিয়াশা জানিয়েছেন, তাঁর কাছে ‘কৃষ্ণকলি’ শেষ হয়ে যাওয়ার কোনো খবর নেই। তবে এই সিরিয়ালটি শেষ হয়ে গেলে একটু আলাদা ধরনের চরিত্রে অভিনয় করতে চান তিয়াশা।

Advertisements

‘কৃষ্ণকলি’র মাধ্যমেই টেলিভিশন ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেছিলেন তিয়াশা। সম্প্রতি ‘কৃষ্ণকলি’ হাজার পর্ব অতিক্রম করেছে। সেই সময় নীল ভট্টাচার্য (neel bhattacharya) ও তিয়াশা দর্শকদের উদ্দেশ্যে একটি ভিডিওয় ধন্যবাদ জানিয়ে বলেছিলেন, যেদিন প্রথম ‘কৃষ্ণকলি’র শুটিং হয়েছিল, সেদিনও জানতেন না একদিন হাজার পর্ব অতিক্রম করবে এই সিরিয়াল। হাজার পর্ব অবধি ‘কৃষ্ণকলি’কে টেনে নিয়ে যেতে তাঁদের অনেক পরিশ্রম করতে হয়েছে বলে জানিয়েছেন তিয়াশা। ‘কৃষ্ণকলি’ ইউনিটকে তিনি নিজের আরও একটি পরিবার বলে মনে করেন। তিয়াশা চান, সিরিয়াল শেষ হয়ে গেলেও সবার সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক যেন বজায় থাকে।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media