Hoop PlusHoop TrendingTollywood

Partha-Trina: ‘একজনের জন্য দল খারাপ হয় না’, তৃণমূলের স্বপক্ষে যুক্তি খাড়া করলেন তৃণা

শনিবার, 23 শে জুলাই শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)-কে এক অদ্ভুত শিক্ষা দিল। ঘুম থেকে উঠতেই তাঁর হাতে চায়ের কাপ তুলে দেওয়ার পরিবর্তে গ্রেফতার করা হল তাঁকে। শিল্পমন্ত্রী হওয়ার পাশাপাশি পশ্চিমবঙ্গের শাসক দল তৃণমূল কংগ্রেসের মহা সচিব ছিলেন পার্থ। তাঁর গ্রেফতারির ফলে বড় ধাক্কা খেল দলীয় রাজনীতি। একই সাথে নাম জড়িয়েছে অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)-র। পার্থর অধিকাংশ কালো টাকা গচ্ছিত থাকত অর্পিতার কাছে। এবার পার্থর গ্রেফতারি প্রসঙ্গে মুখ খুললেন তৃণা সাহা (Trina Saha)।

গত বছর বিধানসভা নির্বাচনের প্রাক্কালে তৃণমূল কংগ্রেসে যোগদান করেছিলেন নীল ভট্টাচার্য (Nil Bhattacharya) ও তৃণা সাহা। তাঁদের বিয়েতে উপস্থিত হয়ে আশীর্বাদ করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তৃণার মতে, একটি মানুষের জন্য কখনও পুরো দল খারাপ হয়ে যায় না। প্রত্যেকটি রাজনৈতিক দলেই খারাপ-ভালো দুইই থাকে। তবে সম্পূর্ণ বিষয়টি তদন্তসাপেক্ষ বলে জানালেন তৃণা। সবেমাত্র পার্থর বাড়ি থেকে কুড়ি কোটি টাকা পাওয়া গিয়েছে। তবে অর্পিতার সাথে তৃণার কখনও দেখা হয়নি। ব্যক্তিগত ভাবে তাঁকে চেনেন না বলে জানালেন তৃণা।

তৃণার পাশাপাশি মুখ খুলেছেন ভরত কল (Bharat Kaul)-ও। তিনি জানালেন, মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)-র উপর আস্থা রেখে তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন তিনি। ভরতের মতে, রাজনীতিতে দূর্নীতিগ্রস্ত লোকেরা বরাবর ছিলেন এবং এখনও আছেন। ভরত চান, দূর্নীতিগ্রস্তরা তাঁদের প্রাপ্য শাস্তি পাক। নিজস্ব রাজনৈতিক দৃষ্টিকোণ থেকে ভরত বিশ্বাস করেন দূর্নীতির রাজনীতিতে। এই প্রসঙ্গে 21 শে জুলাই-এর মঞ্চে অভিষেকের বার্তার কথা জানালেন ভরত।

 

View this post on Instagram

 

A post shared by Bharat Kaul (@kaul2998)

অভিষেক সরাসরি বলেছেন, পার্টির ঠিকাদার হতে চাইলে টিকিট পাওয়া যাবে না। পার্থ চট্টোপাধ্যায়ের মতো দক্ষিণ ভারতের রাজনীতিবিদ বঙ্গারু লক্ষ্মণ (Bangaru Laxman)-ও জড়িয়েছিলেন দূর্নীতিতে। 21 শে জুলাই-এ অভিষেকের বার্তার ঠিক পরেই পার্থর গ্রেফতারি কি রাজনৈতিক যজ্ঞে আহুতি দেওয়ার ইঙ্গিত?

 

View this post on Instagram

 

A post shared by TV9 Bangla (@tv9_bangla)

whatsapp logo