BollywoodHoop Plus

ঘরে এলো নতুন অতিথি, প্রথম সন্তানের মা হলেন ‘নাগিন’ খ্যাত অভিনেত্রী অনিতা

ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন ‘নাগিন’ ধারাবাহিকের বিপাশা ওরফে অনিতা। এদিন সকালেই সন্তান প্রসব করেন তিনি। আপাতত মা ও সন্তান উভঁয়েই সুস্থ আছেন।

২০১৩ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন অনিতা হসনন্দানি। এরপরেও চুটিয়ে হিন্দি ধারাবাহিকে অভিনয় করে যান তিনি। তাকে মূলত নেগেটিভ রোল বা ভিলেনের চরিত্রে বেশি দেখা যায়। নায়িকা ও খলনায়িকা সব চরিত্রেই সাবলীল তিনি।

৩৯ বছরের দোরগোড়ায় প্রেগন্যান্সির সুখবর দেন অভিনেত্রী। এত বেশি বয়সে প্রথমবার মা হওয়ার কারণে স্বামী রোহিতের থেকে একটু বেশি যত্ন পেয়েছিলেন যার সমস্ত ছবি ইনস্টাগ্রামে ফুটে উঠেছিল। করোনা কালের মধ্যেই দুজনে সুসংবাদ দেন। যেহেতু অনিতা সোশ্যাল মিডিয়াতে ভীষণ অ্যাক্টিভ তাই তার প্রেগনেন্সির খবর সোশ্যাল মিডিয়াতে মজার ছলে পেশ করেছিলেন নেটিজেনদের উদ্দেশ্যে। রোহিত ও অনিতা একটি ভিডিও পোস্ট করেছিলেন যেখানে একবার করে লাভ দিচ্ছেন অনিতা ও তার স্বামী আর বদলে যাচ্ছে তাদের পোশাক এবং বদলে যাচ্ছে জীবনের ঘটনা। এক্কেবারে মজার ছলে নিজেদের খুশির খবর সকলকে জানিয়ে ছিলেন অভিনেত্রী।

‘ইয়ে হ্যায় মহব্বতে’ হোক বা ‘নাগিন’ সবেতেই বাজিমাত করেছিলেন অনিতা, এবারে রিয়েল লাইফে বাজিমাত করলেন তিনি। ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়ে জীবন সম্পূর্ণ করলেন অভিনেত্রী। এদিন অনিতার স্বামী রহিত সোশ্যাল মিডিয়ায় সকলকে সুখবর জানান এবং বলেন যে তিনি একটি পুত্র সন্তানের পিতা হয়েছেন। হিন্দি টেলিভিশন জগতের বহু তারকা অনিতা ও রোহিতকে শুভেচ্ছা জানিয়েছেন। এখনো পর্যন্ত পুত্রসন্তানের ছবি সোশ্যাল মিডিয়ায় কেউই পোস্ট করেননি, তবে অনুরাগীরা অপেক্ষায় রয়েছেন অনিতা ও রোহিতের ফুটফুটে পুত্রসন্তানকে দেখার বাসনায়।

whatsapp logo