whatsapp channel

Yash-Nusrat: দুধের শিশুকে বাড়িতে রেখে গরমের ছুটি কাটাতে গেলেন যশ-নুসরত!

আবারও শিরোনামে যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)। গত বছর প্রায় পুরোটাই চর্চায় ছিলেন টলিউডের এই জুটি। ইদানিং প্রায়ই সময় পেলে তাঁরা দুজনে ঘুরতে বেরিয়ে পড়েন।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আবারও শিরোনামে যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)। গত বছর প্রায় পুরোটাই চর্চায় ছিলেন টলিউডের এই জুটি। ইদানিং প্রায়ই সময় পেলে তাঁরা দুজনে ঘুরতে বেরিয়ে পড়েন। তবে তাঁদের জীবনে বর্তমানে রয়েছে তাঁদের পুত্রসন্তান ইশান (Yishaan J.Dasgupta)। ফলে কেবলমাত্র যশ ও নুসরতকে দেখা গেলে অসন্তুষ্ট হন নেটিজেনদের একাংশ। ব্যতিক্রম হল না এবারেও। ঈশানকে ছাড়াই ঘুরতে গেলেন যশ ও নুসরত।

Advertisements

শনিবার কলকাতা বিমানবন্দর থেকে যশ ও নুসরত ছবি শেয়ার করেছেন। ছবিতে নুসরতের পরনে রয়েছে জলপাই সবুজ রঙের জাম্পসুট ও চোখে সানগ্লাস। যশ পরেছিলেন কালো রঙের জ্যাকেট। দুজনে একসঙ্গে ক্যামেরাবন্দী হয়েছেন। নিজেদের ছবি শেয়ার করে হ্যাশট‍্যাগ দিয়ে নুসরত ও যশ লিখেছেন, তাঁরা গরমের ছুটি কাটাতে যাচ্ছেন। তবে তাঁরা কোথায় গেলেন তা জানা যায়নি। নেটিজেনদের একাংশ নুসরতের ছবি দেখে তাঁকে ‘সেরা সুন্দরী’ বলেছেন। কিন্তু তার পাশাপাশি নেটিজেনরা খুঁজেছেন ঈশানকেও।

Advertisements

Advertisements

নেটিজেনদের একাংশ প্রশ্ন করেছেন, ঈশানকে ছেড়ে বারবার বাইরে ঘুরতে যাচ্ছেন কেন যশ ও নুসরত! এর আগে কাশ্মীরের গুলমার্গে যশের বিপরীতে একটি ফিল্মি গানের শুটিং করতে গিয়েছিলেন নুসরত। সেই সময় ঈশানকে কাশ্মীর না নিয়ে যাওয়ার ফলে তাঁকে ট্রোলের সম্মুখীন হতে হয়েছিল। পরে একটি সাক্ষাৎকারে নুসরত জানিয়েছিলেন, কাশ্মীরের ঠান্ডা আবহাওয়ায় ঈশানকে নিয়ে গেলে সে অসুস্থ হয়ে পড়ত। তাই তাকে বাড়িতেই রেখে গিয়েছিলেন নুসরত।

Advertisements

মা হওয়ার পর কাজে ফিরেছেন নুসরত। রাজনৈতিক দায়িত্ব পালনের পাশাপাশি বেশ কয়েকটি ফিল্মে অভিনয় করছেন তিনি। তার মধ্যে রয়েছে সুদেষ্ণা রায় (Sudeshna Ray) ও অভিজিৎ গুহ (Abhijit Guha) পরিচালিত ফিল্ম ‘জয় কালী কলকাত্তাওয়ালী’, এণা সাহা (Ena Saha) প্রযোজিত ফিল্ম ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’। এই ফিল্মে যশের বিপরীতে অভিনয় করেছেন নুসরত।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media