Hoop PlusTollywood

Koneenica Banerjee: শিরদাঁড়ায় অস্ত্রোপচার শেষে কেমন আছেন কণীনিকা!

কিছুদিন আগে টলিউডের বিখ্যাত অভিনেত্রী কণীনিকা বন্দ্যোপাধ্যায় (Konineeca Banerjee)-র শারীরিক অসুস্থতার খবর ছড়িয়ে পড়েছিল ইন্ডাস্ট্রিতে। বর্তমানে ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকে অভিনয় করছেন কণীনিকা। কিন্তু তাঁকে এই ধারাবাহিকে কিছুদিন ধরে দেখতে না পেয়ে অনুরাগীদের একাংশের প্রশ্ন ছিল, তাহলে কি ‘আয় তবে সহচরী’ ছেড়ে দিলেন কণীনিকা! পরে কণীনিকা নিজেই তাঁর অসুস্থতার কথা জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

গত 30 শে জুলাই, ‘আয় তবে সহচরী’-র সেট থেকে কণীনিকা বেশ কয়েকটি ছবি শেয়ার করে লেখেন, আপাতত কিছুদিন তিনি শুটিং ফ্লোরকে মিস করতে চলেছেন। এরপরেই শিরদাঁড়ার সমস্যার কারণে চিকিৎসার জন্য কণীনিকা পাড়ি দিয়েছিলেন চেন্নাই। এরপর জানা যায়, তাঁর শিরদাঁড়ায় অস্ত্রোপচার হতে চলেছে। তবে মঙ্গলবার কণীনিকা নিজেই ইন্সটাগ্রামে অনেকগুলি ছবি শেয়ার করে তাঁর অস্ত্রোপচার সফল হওয়ার কথা লিখেছেন। এদিন কণীনিকা লিখেছেন, প্রায় তের দিন হাসপাতালে থাকার পর পরিবারের কাছে ফিরে এসেছেন তিনি।

পাশাপাশি কণীনিকা তাঁর চিকিৎসক ও নার্সদের অনেক ধন্যবাদ জানিয়েছেন। তিনি লিখেছেন, ডঃ সিদ্ধার্থ ঘোষ (Siddhartha Ghosh)-এর মতো চিকিৎসক ও তাঁর স্ত্রী মিত্রা (Mitra)-র মতো সঙ্গী পেয়ে কণীনিকা ধন্য। কণীনিকার পরিবার তাঁর শক্তি। এদিন কণীনিকার শেয়ার করা ছবিগুলিতে তাঁর স্বামী সুরজিৎ হরি (Surajit Hari) ও কন্যাসন্তান কিয়া (Kia)-র পাশাপাশি দেখা গিয়েছে কণীনিকার মা-বাবাকেও। তিনি নিজেও লিখেছেন, কিয়া, তাঁর মা, বাবা, কাকা, স্বামী ও বোন তাঁর শক্তিস্তম্ভ। পাশাপাশি অনুরাগী ও বন্ধুদের ধন্যবাদ জানিয়েছেন কণীনিকা।

তিনি লিখেছেন, আপাতত অনেকটাই সুস্থ তিনি। আশা করা যাচ্ছে, খুব শীঘ্রই শুটিং ফ্লোরে ফিরতে পারেন কণীনিকা।

Related Articles